১৫ বছর বয়সে ধর্ষণের শিকার হন ডেমি মুর

প্রকাশ | ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২১

বিনোদন ডেস্ক

হলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ডেমি মুর। স্ট্রিপটিজ, ঘোস্ট, ইনডিসেন্ট প্রোপোজাল-এর মতো ছবিতে অভিনয় দক্ষতা দেখিয়ে তিনি নজর কেড়েছেন। এই অভিনেত্রী সম্প্রতি নিজের স্মৃতিকথা বা আত্মজীবনী ‘ইনসাইড আউট’-এ জীবনের অন্ধকার দিকের কথা শেয়ার করেছেন।

সম্প্রতি নিউ ইয়র্ক টাইমসকে দেয়া সাক্ষাৎকারে জীবনের নতুন এই কাজের কথা বলে দারুণ উচ্ছ্বসিত প্রকাশ করেন ডেমি। আত্মজীবনী মুক্তির দিন যতই এগোচ্ছে, ততই খুশি বাড়ছে অভিনেত্রীর।

এই আত্মজীবনীতে ডেমির জীবনের নানা দিক ফুটে উঠবে। অভিনেত্রী জানান, এই বইয়ে রয়েছে বয়ফ্রেন্ড অ্যাস্টন কুচারের সঙ্গে তার সন্তানের মিসক্যারেজের কথা। প্রায় ছয় মাসের মাথায় মিসক্যারেজ হয়েছিল তার। এরপর অত্যধিক মদ্যপান শুরু করেছিলেন তিনি।

ডেমি জানান, ২০০৫ সালে অ্যাস্টন কুচারের সঙ্গে বিয়ে হয় তার। ২০১১ সালে আলাদা থাকতে শুরু করেন তারা। ২০১৩ সালে হয় ডিভোর্স। এরপর ডেমির শরীর ভীষণ ভাবে খারাপ হয়ে যায়। পরের স্বামী ব্রুস উইলিসের সঙ্গে তার তিন সন্তানের সম্পর্কও খারাপ হয়। যার কারণে রিহ্যাবে যেতে হয়েছিল তাকে।

আত্মজীবনীতে রয়েছে ডেমির অস্বস্তিকর ছোটবেলার কথাও। ১৬ বছর বয়সে বাড়ি ছেড়ে দেয়া এবং প্রথম বিয়ের কথাও রয়েছে সেখানে। এমনকী ১৫ বছর বয়সে ধর্ষণের শিকারও হয়েছিলেন ডেমি। আগামী ২৪ সেপ্টেম্বর মুক্তি পাবে তার আত্মজীবনী।

ঢাকাটাইমস/২০ সেপ্টেম্বর/এএইচ