তৈরি হচ্ছেন পর্দার জয়ললিতা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৫

বলিউডে নির্মিত হচ্ছে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক। শুরু জয়ললিতা চরিত্রে অভিনয়ের জন্য উঠে এসছিল একাধিক না। কখনো শোনা যায়, কাজল দেবগনের নাম ভাবা হচ্ছে। আবার কখনো শোনা যায় বিদ্যা বালানকে নেয়ার চিন্তাভাবনা চলছে। শেষমেশ সব জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি নির্মাতাদের তরফ থেকে জানানো হয়, কঙ্গনা রানাওয়াতকে চূড়ান্ত করা হয়েছে জয়ললিতার চরিত্রে।

বায়োপিকটির তামিল নাম ‘থালাইভি’। হিন্দি নাম ‘জয়া’। এটি পরিচালনা করছেন দক্ষিণী পরিচালক এএন বিজয়। প্রযোজনায় রয়েছেন বিষ্ণু ইন্দুরি। ছবিতে জয়ললিতার চরিত্রের জন্য ইতোমধ্যে নিজেকে তৈরি করা শুরু করে দিয়েছেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। বর্তমানে তিনি আমেরিকার লস অ্যাঞ্জেলেসে রয়েছেন।

মার্কিন মুলুক থেকে ইনস্টাগ্রামে কঙ্গনার টিমের তরফ থেকে বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নায়িকার প্রসথেটিক মেজারমেন্ট হতে। লস অ্যাঞ্জেলেসের জেসনকলিনস-এর স্টুডিওতেই চলছে এই ‘থালাইভি’র প্রাথমিক পর্যায়ের কাজ। রাজনীতিবীদ হওয়ার আগে জয়ললিতাও একজন অভিনেত্রী ছিলেন।

বলিউড সূত্রে খবর, কঙ্গনা একটি গানের শুট করবেন। যেখানে থাকবেন প্রায় ১০০ জন ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পী। সেই গান কোরিওগ্রাফি করছেন দক্ষিণ ভারতীয় সিনেমার বিখ্যাত কোরিওগ্রাফার গায়ত্রী রঘুরাম। গানটির স্বাদ একেবারে রেট্রো। এও শোনা যাচ্ছে, এই গানটির সঙ্গে নাচের জন্য কঙ্গনা সাংঘাতিক পরিশ্রম করছেন।

ঢাকাটাইমস/২০ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :