চুয়াডাঙ্গায় দুদুকে প্রতিহতের ঘোষণা

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৪

বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে সর্বাত্মক প্রতিহতের ঘোষণা দিয়েছেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

শুক্রবার বিকালে চুয়াডাঙ্গা শহরে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে এ ঘোষণা দেয়া হয়।

সমাবেশ থেকে শামসুজ্জামান দুদুকে আজীবনের জন্য চুয়াডাঙ্গাতে নিষিদ্ধ ঘোষণা করা হয়। বলা হয়, তাকে দেশের যেখানেই দেখা যাবে সেখানেই প্রতিহত করবে দলীয় নেতাকর্মীরা। একই সাথে তাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

টকশোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগ ও জেলা ছাত্রলীগ যৌথভাবে আয়োজিত বিক্ষোভ মিছিলটির আয়োজন করে। বিকাল পৌনে ৫টার দিকে শহরের পুরানো জেলখানা এলাকা থেকে মিছিলটি বের করা হয়। মিছিলটি কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের শহীদ হাসান চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ হয়।

চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমানের সঞ্চলনায় সমাবেশে বক্তব্য দেন- চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশাদুল হক বিশ্বাস, যুবলীগের প্রেসিডিয়াম কমিটির সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ শামসুল আেেবদিন খোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও পৌর মেয়র ওবায়দুর রহমান চেধৈুরী জিপু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ।

প্রসঙ্গত, গত সোমবার একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে অংশ নিয়ে শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন বলে অভিযোগ রয়েছে।

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :