রাজশাহীতে ডাক বিভাগের কর্মচারীদের বিক্ষোভ

রাজশাহী ব্যুরো প্রধান
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৫

চার দফা দাবি আদায়ে রাজশাহীতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ডাক বিভাগের কর্মচারীরা। শনিবার রাজশাহী কোর্ট শহিদ মিনার চত্বরে প্রথমে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর শহিদ এএইচএম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানার সামনে গিয়ে শেষ হয়।

তাদের চার দফা দাবিগুলো হচ্ছে, কর্মরত অবস্থায় সরকারি কর্মচারীর মৃত্যুজনিত কারণে আট লাখ টাকা, স্থায়ী অক্ষমতার জন্য চার লাখ টাকা এবং দাফন-কাফনের জন্য ৩০ হাজার টাকা আর্থিক সহায়তার সরকারি সিদ্ধান্ত বাস্তবায়ন, সরকারি কর্মচারীদের গৃহনির্মাণ ঋণ সুবিধা প্রাপ্তির পূর্বশর্ত ইএফটি পদ্ধতিতে বেতন প্রদান নিশ্চিত করা, ১৬ থেকে ২০ গ্রেডের পোশাকধারী কর্মচারীদের জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপন অনুযায়ী পোশাকসহ অন্যান্য সামগ্রী সরবরাহ এবং কর্মচারীদের জমানো ফিডালিটি বন্ডের টাকায় ওয়েলফেয়ার ট্রাস্ট গঠন।

কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন (উত্তরাঞ্চল) রাজশাহীর সার্কেল সভাপতি আরসাদ আলী, সার্কেল সম্পাদক মাহাবুবুল আলম, রাজশাহী জিপিও ইউনিটের সভাপতি মখলেছুর রহমান, পিএমজি ইউনিট সভাপতি লুৎফর রহমান, সভাপতি শওকত আলী, রাজশাহী জিপিও ইউনিট সহ-সভাপতি শাহী নূরুল ইসলাম প্রমুখ।

ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :