বিমানযাত্রায় ডু প্লেসিসের বিরক্তিকর অভিজ্ঞতা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৫

টি-২০ দলে তিনি নেই। দক্ষিণ আফ্রিকার টেস্ট অধিনায়ক ফাফ ডু প্লেসিস তাই সিরিজের শুরুতে দলের সঙ্গে আসেননি। রবিবার বেঙ্গালুরুতে সিরিজের শেষ টি-২০ ম্যাচ। তারপর ২ অক্টোবর থেকে শুরু হবে ভারত–দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। তাই দেশ থেকে দুবাই হয়ে ভারতে আসছিলেন ডু‌প্লেসিস।

কিন্তু সঠিক সময়ে না পৌঁছানোয় বিমান ধরতে পারেননি তিনি। যার ফলে দুবাই বিমানবন্দরে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হল দক্ষিণ আফ্রিকার টেস্ট অধিনায়ককে। যাতে ভয়ানক বিরক্ত ডু প্লেসিস।

ব্রিটিশ এয়ারওয়েজকে একহাত নিয়ে ডু প্লেসিস টুইটারে বলেছেন, ‘‌আমার সবচেয়ে খারাপ বিমান যাত্রার অভিজ্ঞতা হল। যেখানে সবকিছুই ছিল ভুলে ভরা। চার ঘণ্টা দেরিতে দুবাই পৌঁছাই। যার ফলে ভারত যাওয়ার বিমানটি ধরতে পারিনি। পরের বিমান ছিল দশ ঘণ্টা পরে।’‌

জানা গেছে, দক্ষিণ আফ্রিকা থেকে চার ঘণ্টা দেরিতে ছেড়েছিল দুবাইয়ের বিমান। তাই দুবাই পৌঁছতে দেরি হয় ডু ‌প্লেসিসের। তারপর লাগেজের জন্য কিছুক্ষণ অপেক্ষা করতে হয়। এতে দেরি হয়ে যায়। ইতিমধ্যে দুবাই থেকে ভারতের উদ্দেশে বিমান উড়ে যায়। যা ধরতে পারেননি ডু ‌প্লেসিস। দীর্ঘক্ষণ অপেক্ষার পর পরবর্তী বিমানে ভারতের উদ্দেশে রওনা হন তিনি।

ডু প্লেসিস টুইটারে এটাও লিখেছেন, ‘‌আমার ক্রিকেট ব্যাগটিও নির্দিষ্ট সময়ে আসেনি।’‌ ব্রিটিশ এয়ারওয়েজ কর্তৃপক্ষ অবশ্য ভুল স্বীকার করে নিয়েছে।

(ঢাকাটাইমস/২১ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :