ঘুরতে গিয়ে নৌকাডুবিতে প্রাণ গেল তিন শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ২২:০১ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৯

দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুরা বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে তিন শিক্ষার্থী মারা গেছেন। এর মধ্যে দুজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং একজন কলেজছাত্রী।

শনিবার বিকাল চারটার দিকে এই দুর্ঘটা ঘটে। নিহতদের মধ্যে দুজন দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আরেকজন দিনাজপুর মহিলা কলেজের ছাত্রী। তবে তাদের নাম-ঠিকানা এখনো পাওয়া যায়নি।

জানা যায়, বিকালে পাঁচ শিক্ষার্থী নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুরা বিলে বেড়াতে যান। সেখানে কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখেন। পরে মাঝি ছাড়া নিজেরাই নৌকায় চড়ে বিলে ঘুরতে যান। বিলের মাঝখানে গিয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যান।

এ সময় স্থানীয় এবং ঘুরতে যাওয়া পর্যটকরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

অপর দুজনের চিকিৎসা চলছে। এখনো নিহত তিনজনের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

নবাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম তিনজনের মৃত্যুর খবর বিষয়টি নিশ্চিত করেছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে ঢাকাটাইমসকে জানান, নিহত তিন ছাত্রের মধ্যে দুজন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আর একজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী। তাদের নাম ঠিকানা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তবে বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রের মধ্যে দুজনের বাড়ি দিনাজপুর শহরে, একজনের বাড়ি কাহারোল উপজেলায় এবং আরেকজনের বাড়ি ঠাকুরগাঁও জেলায় বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এসএএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :