শিশুকে বলাৎকারের চেষ্টা, মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৩

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ বছরের এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টার অভিযোগে এক মাদ্রাসাশিক্ষককে আটক করেছে পুলিশ। তার নাম সালমান (২৪)।

শনিবার সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নে কর্মস্থল আনোয়ারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। মুফতি সালমানের এই শিক্ষক সিলেট জেলার গোয়ানঘাট উপজেলার পাইকরাজ গ্রামের সামসুল হকের ছেলে।

শিশুটির অভিভাবক ও পুলিশ জানায়, জেলার আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের ওই শিশু শিক্ষার্থীকে প্রায়ই কু-প্রস্তাব দিতেন মাদরাসার শিক্ষক মুফতি সালমান। গত শুক্রবার রাতে মাদরাসার শিক্ষার্থীরা ঘুমিয়ে পড়লে মুফতি সালমান ঘুমন্ত শিশুটিকে বলাৎকারের চেষ্টা করেন।

শনিবার সকালে শিশু শিক্ষার্থী বিষয়টি মাদ্রাসার অন্য শিক্ষক ও শিক্ষার্থীদের জানালে তোলপাড় শুরু হয়।

মুফতি সালমান বিষয়টি জানতে পেরে শিশুটিকে একটি কক্ষে আটকে রাখেন। পরে শিশুটি কৌশলে সেখান থেকে পালিয়ে বাড়ি চলে এসে ঘটনাটি তার বাবা-মাকে অবহিত করে।

এ ঘটনায় শনিবার সকালে শিশুর পিতা ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ মাদরাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত মুফতি সালমানকে গ্রেপ্তার করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা অভিযুক্ত মুফতি সালমানকে গ্রেপ্তার করেছি। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :