কৃষকের দুই পা গুঁড়িয়ে দিল মাদক পাচারকারীরা

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০১৯, ২২:২১

বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) মাদক ধরিয়ে দেয়ার অভিযোগ এনে একদল মাদক পাচারকারী লোহার রড দিয়ে পিটিয়ে এক কৃষককে গুরুতর আহত করেছেন। আহত ব্যক্তির নাম বারসেদ আলী।

তার বাবার নাম মোয়াজ্জেম হোসেন। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরআষাদিয়াদহ ইউনিয়নের চরকানাপাড়া গ্রামে রবিবার দুপুরে ঘটে এ ঘটনা।

আহত বারসেদকে বিকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও বারসেদের স্বজনরা জানান, কয়েকদিন আগে চরআষাড়িয়াদহ সীমান্ত এলাকায় ফেনসিডিলের একটি চালান জব্দ করে বিজিবি। বাহিনীটিকে গোপনে খবর দিয়ে এসব মাদক আটক করানোর অভিযোগ এনে স্থানীয় মাদকচক্রের কয়েকজন ঘটনার পর থেকে বারসেদের কাছে মাদকের মূল্য বাবদ ৫০ হাজার টাকা দাবি করে আসছিল। এ নিয়ে স্থানীয়ভাবে শালিসও করা হয়।

এদিকে দুপুরে বারসেদ আলী চরকানাপাড়া বাজারে গ্রাম্য চিকিৎসকের দোকানে ওষুধ কিনতে যান। এ সময় চোরাকারবারি দলের হোতা সাইদুর রহমান, তালেম আলী, নয়ন আলী, এবাদুল ও মতির নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা লোহার রড ও বাঁশের লাঠি নিয়ে বারসেদ আলীর ওপর ঝাঁপিয়ে পড়ে। তারা পিটিয়ে বারসেদের কোমর থেকে দুই পায়ের পাতা পর্যন্ত ক্ষত-বিক্ষত করে মৃতপ্রায় অবস্থায় ফেলে রেখে চলে যায়।

মাদক কারবারিরা প্রভাবশালী হওয়ায় তাদের ভয়ে বারসেদকে বাঁচাতে কেউ এগিয়ে আসার সাহস পায়নি। পরে এলাকাবাসী বারসেদকে উদ্ধার করে প্রথমে উপজেলা (প্রেমতলী) স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

এদিকে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডের চিকিৎসকরা জানান, শক্ত লাঠি বা লোহার রড দিয়ে বারসেদের দুই পা গুঁড়িয়ে দেয়া হয়েছে। রাতেই তার দুই পায়ে বড় ধরনের অস্ত্রপচার করতে হবে। বারসেদ সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অচেতন অবস্থায় ছিলেন বলেও চিকিৎকরা জানিয়েছেন।

এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বারসেদের স্বজনরা ফোনে তাকে ঘটনা সম্পর্কে জানিয়েছেন। তবে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

পাবনায় কবর থেকে ১৫ কঙ্কাল উধাও 

ভৈরবে নিখোঁজের ৭ দিন পর ডোবায় মিলল যুবকের মরদেহ

গাইবান্ধায় জমি নিয়ে বিরোধে লাঠির আঘাতে একজনের মৃত্যু

৫০০ কোটি টাকা হাতানোর চেষ্টা প্রতারক চক্রের, এনএসআই ও পুলিশের যৌথ অভিযানে গ্রেপ্তার ৯

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

এই বিভাগের সব খবর

শিরোনাম :