অক্ষয়কে পেয়ে উচ্ছ্বসিত নূপুর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩২
অক্ষয় কুমারের সঙ্গে অভিনেত্রী কৃতী শ্যাননের বোন নূপুর শ্যানন

বড় বোন কৃতী শ্যানন বলিউডের পথে-ঘাটে চলাফেরা করছেন পাঁচ বছর হতে চলল। ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন কৃতী। এবার সেই চেনা পথ অনুসরণ করে অভিনয় জগতে হাটতে শুরু করেছেন কৃতীর ছোট বোন নূপুর শ্যানন।

না, বলিউডের কোনো ছবিতে নূপুর অভিনয় করেননি। গায়ক বি প্রাকের নতুন মিউজিক ভিডিওতে দেখা যাবে তাকে। বড় পর্দায় প্রথমবার এসেই ছক্কা হাঁকিয়েছেন নূপুর। কারণ মিউজিক ভিডিওটিতে তিনি স্ক্রিন শেয়ার করেছেন বলিউড খিলাড়ি কুমার অক্ষয়ের সঙ্গে।

ইতিমধ্যে মিউজিক ভিডিওটির শুটিংয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলোতে অক্ষয়ের সঙ্গে নজর কেড়েছে নূপুরের ‘সিম্পল’ লুক। সাদা রঙের সালোয়ারে তিনি স্নিগ্ধ অথচ মোহময়ী হিসেবে ধরা দিয়েছেন।

পুরো ঘটনায় উচ্ছ্বসিত নূপুর। অক্ষয় কুমারের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল তা নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে লিখেছেন, ‘কী অদ্ভূত অনুভূতি! অক্ষয়ের ভক্ত থেকে একেবারে সহ-অভিনেত্রী! সত্যি স্বপ্নের মতো।’

এর আগে অবশ্য বড় বোন কৃতী শ্যাননের সঙ্গে একটি হেয়ার অয়েল কোম্পানির কমার্শিয়াল বিজ্ঞাপনে দেখা গিয়েছিল নূপুরকে। এমনিতে তারকা বোনের সঙ্গে বেজায় ভাব ছোট বোন নূপুরের। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই কৃতী শেয়ার করেন দুজনের নানা মুহূর্তের ছবি।

ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :