অভিযান চলবে, কাউকে ছাড় নয়: কাদের

প্রকাশ | ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫০ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
ওবায়দুল কাদের (ফাইল ছবি)

দুর্নীতি, অপকর্ম ও টেন্ডারবাজির বিরুদ্ধে চলমান অভিযান চলবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এসব অপকর্মের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানান তিনি।

সোমবার সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দিতে যাওয়ার আগে প্রধানমন্ত্রী আপস না করে অভিযান অব্যাহত রাখার নির্দেশ দিয়ে গেছেন।

গত সপ্তাহে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে যুবলীগের অনেক নেতার কর্মকাণ্ড নিয়ে ক্ষোভ প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যেই ঢাকায় যুবলীগ নেতাদের ‘৬০টি ক্যাসিনো চালানোর’ খবর আসে সংবাদমাধ্যমে।

এরপর গত বুধবার যুবলীগ নেতা খালেদ ভূঁইয়া পরিচালিত ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবসহ চারটি ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার সরঞ্জাম, কয়েক লাখ টাকা ও মদ উদ্ধার করে র‌্যাব। আটক করা হয় খালেদকে।

এর দুই দিনের মাথায় শুক্রবার ঢাকার কলাবাগান ক্রীড়াচক্র ও ধানমণ্ডি ক্লাবেও অভিযান চালায় র‌্যাব। আটক করা হয়কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে। উদ্ধার করা হয় অস্ত্র-গুলি ও ইয়াবা।

এছাড়া গতকাল রবিবারও পুলিশ ঢাকার মতিঝিল এলাকার আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও মোহামেডান স্পোর্টিং ক্লাবে অভিযান চালিয়ে ক্যাসিনোর সরঞ্জাম, মদ আর নগদ টাকা উদ্ধার করেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর এমন অভিযান অব্যাহত থাকবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, মাদক-দুর্নীতির চক্র ভেঙে না দেওয়া পর্যন্ত অভিযান চলবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

সেতুমন্ত্রী বলেন, অপরাধী যেই হোক কেউ পার পাবে না। কেউ বসে নেই। সরকার আটঘাট বেঁধেই নেমেছে। দুর্নীতি, দুর্বৃত্তায়ন, মাদক, সন্ত্রাসী কার্যক্রম যতদিন চলবে ততদিন অভিযান চলবে।

ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এমআর