বিদ্যার মেয়ের চরিত্রে সানিয়া

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৫ | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৩

শকুন্তলা দেবী। ভারতের কিংবদন্তি এই নারী গণিতজ্ঞের চেয়ে বেশি বিখ্যাত মানব কম্পিউটার হিসেবে। বর্ণাঢ্য তার জীবন। শকুন্তলা দেবীর সেই জীবন সম্পর্কে জানার আগ্রহ আরও বাড়িয়ে দিয়ে বলিউডে তৈরি হচ্ছে তার বায়োপিক। সেখানে প্রধান ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী বিদ্যা বালানকে।

এসবই পুরনো খবর। কারণ ইতোমধ্যে ছবির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। সেখানে শকুন্তলা রূপী বিদ্যা বালানকে দেখে মুগ্ধ হয়েছেন অনলাইন দর্শক। নতুন খবর হচ্ছে, ছবিতে শকুন্তলার মেয়ের ভূমিকায় কে অভিনয় করবেন? সোমবার ‘ডটারস ডে’-তে সেই নামটি প্রকাশ করেছে নির্মাতা কর্তৃপক্ষ।

বলিউড সূত্রে খবর, শকুন্তলা দেবীর মেয়ে অনুপমা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলবেন সানিয়া মালহোত্রা। ‘দঙ্গল’ ছবিতে আমির খানের মেয়ের চরিত্রে অভিনয় করে যিনি লাইমলাইটে এসেছিলেন। এরপর চলতি বছরের শুরুতে আয়ুস্মান খুরানার বিপরীতে ‘বাধাই হো’ ছবিতে অভিনয় করেও সুপরিচিতি পান। তিনিই হবেন পর্দার অনুপমা।

এ ব্যাপারে উচ্ছ্বসিত সানিয়া বলেন, ‘শকুন্তলা দেবীর মেয়ে অনুপমা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় অভিনয়ের সুযোগ পেয়ে আমি ভীষণ এক্সসাইটেড। ছবির পর্দায় মা-মেয়ের সম্পর্ক ফুটিয়ে তুলব জেনে খুবই ভালো লাগছে। একইসঙ্গে উচ্ছ্বসিত প্রথমবার বিদ্যা বালানের সঙ্গে কাজ করতে পারব ভেবে।’

বায়োপিকটি পরিচালনা করছেন অনু মেনন। সানিয়া সম্পর্কে তিনি জানান, ‘সানিয়া ছাড়া বিদ্যার সঙ্গে মা-মেয়ের সম্পর্কের এই রসায়ন আর কেউ ফুটিয়ে তুলতে পারবেন বলে মনে হয়নি। তিন-চার দিনের মধ্যেই শুটিং শুরু হবে। আশা করি, বিদ্যা-সানিয়া জুটি দর্শকদের প্রত্যাশা পূরণ করবে।’

ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :