স্পা সেন্টারে গ্রেপ্তার দুজন রিমান্ডে, কারাগারে ১৬ জন

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১৮
ফাইল ছবি

গুলশান এলাকার তিনটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে গ্রেপ্তার ১৮ জনকে সোমবার আদালতে হাজির করে পুলিশ।

যাদের মধ্যে লালমনিরহাট জেলার সদর থানার গোবাই গ্রামের আবুল হোসেনের ছেলে আসাদুজ্জামানের (৩২) সাত দিনের ও চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাবিলা গ্রামের রবিউল আলমের ছেলে রুহে আলমের (৩৮) পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

সোমবার ঢাকার মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইমলাম শুনানি শেষে আসাদুজ্জামানের দুই দিন এবং অপরজনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

একই সঙ্গে অপর ১৬ জনের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ বিষয়টি রাষ্ট্রপক্ষের সহকারী পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান নিশ্চিত করেছেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন, মোসা. মাহফুজা সাথী (২২), লিলি রেমা (২৫), সাহিদা (২৫), মোসা. হাওয়া আক্তার (২৫), শারমীন আক্তার (২৫), মাধবী চিরং (২৫), কলি হক (২৪), সুমা সাংমা (২৭), টিনা খাতুন (২৬), মোসা. রুবি (২৮) , মোসা. লাকী (২৮), মোসা. সাদিয়া (২৮), রুমানা আক্তার (২০), হীরা মনি (২০), মমতাজ বেগম (৩৫) ও লাকী আক্তার মিম (২০)।

মামলার আসামিদের মধ্যে আসাদুজ্জামানের সাত দিনের এবং রুহে আলমের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে গুলশান থানা পুলিশ। আর অন্যান্য আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আবেদন করা হয়।

মামলার অসামিদের মধ্যে একটি মামলায় ১১ জন, অরেক মামলায় দুজন এবং অপর মামলায় পাঁচজন।

একটি মামলার রিমান্ড আবেদনে বলা হয়, ‘নাভানা টাওয়ারের ম্যাংগো স্পা‘, ‘রেসিডেন্স সেলুন অ্যান্ড স্পা’ ও ‘লাইফ স্টাইল স্পা’ পতিতালয় হিসেবে ব্যবহার করে আসামিরা দেশের বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সী যুবতী ও মহিলাদের একত্রিত করে অবৈধ দেহ ব্যবসা চালাচ্ছিলেন। জিজ্ঞাসাবাদে তারা পতিতাবৃত্তির কথা স্বীকার করেছেন। পলাতক আসামি সুমন কিং খান, রায়হানের নির্দেশে আসামিরা পরস্পর যোগসাজসে একাজ করে আসছেন। অর্থনৈতিকভাবে লাভবান হওয়ার জন্য আসামিরা পতিতালয় পরিচালনা করে অন্যায়ভাবে লাভবান হয়ে আসছিলেন। আসামিরা বিভিন্ন বয়সের মেয়ে/মহিলাদের দিয়ে পতিতাবৃত্তি করার জন্য উড়তি বয়সের ছেলেরা অসামাজিক কর্মকাণ্ড তথা নীতি বিবর্জিত কাজে লিপ্ত হয়ে সামাজিক অবক্ষয় ঘটায় ও আইনশৃঙ্খলা বহির্ভূত কাজ করছে। এর আগে গত রবিবার রাতে পুলিশ এ অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/আরজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :