এইচপির প্রোবুক ল্যাপটপে তিন বছরের ওয়্যারেন্টি

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৫

তথ্য প্রযু্ক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড বাজারে নিয়ে এসেছে ফুল এইচডি ডিসপ্লে সমৃদ্ধ এবং তিন বছরের বিক্রয়োত্তর সেবাসহ নতুন চার মডেলের এইচপি ল্যাপটপ। এর মধ্যে রয়েছে কোর আই ফাইভ এর দুইটি মডেল এবং কোর আই সেভেন এর দুইটি মডেল।

এইচপি প্রোবুক ৪৪০ জি৬/ এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৫ ল্যাপটপটিতে ইন্টেল অষ্টম জেনারেশন ৮২৬৫ইউ মডেলের প্রসেসর রয়েছে। এই ল্যাপটপটিতে আরো রয়েছে ২৪০০ বাস স্পিডের ৪জিবি ডিডিআর৪ র‌্যাম, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা।
একই কনফিগারেশন এর প্রোবুক ৪৪০ জি৬ এবং ৪৫০ জি৬ মডেলের ফুল এইচডি ডিসপ্লে সাইজ যথাক্রমে ১৪.১ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি। যেকোন সাইজেই ল্যাপটপটির মূল্য ৫৯,৭০০ টাকা। 

এইচপি প্রোবুক ৪৪০ জি৬/ এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৫ গ্রাফিক ভার্সনের ল্যাপটপটিতে ইন্টেল অষ্টম জেনারেশন ৮২৬৫ইউ মডেলের প্রসেসর আছে।  এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পিডের ৪জিবি ডিডিআর৪ র‌্যাম, ডিএসসি এমএক্স১৩০ মডেলের ২ জিবি গ্রাফিক্স কার্ড, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। এই ল্যাপটপটি শুধুমাত্র ১৪.১ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে দিয়ে পাওয়া যাচ্ছে। ল্যাপটপটির মূল্য ৬৬,৭০০ টাকা। 

এইচপি প্রোবুক ৪৪০ জি৬/ এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৭ এ আছে ইন্টেল ৮ম জেনারেশন ৮৫৬৫ইউ মডেলের প্রসেসর সম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পিডের ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম, ২ জিবি এমএক্স১৩০ মডেলের গ্রাফিক্স কার্ড, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। একই কনফিগারেশন এর প্রোবুক ৪৪০ জি৬ এবং ৪৫০ জি৬ মডেলের ফুল এইচডি ডিসপ্লে সাইজ যথাক্রমে ১৪.১ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি। উল্লেখিত পৃথক দুটি সাইজেই ল্যাপটপটির মূল্য ৮১,০০০ টাকা। 

এইচপি প্রোবুক ৪৪০ জি৬/ এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৭ এসএসডি ভার্সনে ইন্টেল ৮ম জেনারেশন ৮৫৬৫ইউ মডেলের প্রসেসর সম্পন্ন। এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পিডের ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম, ২ জিবি এমএক্স২৫০ মডেলের গ্রাফিক্স কার্ড, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ২৫৬ জিবি সলিড স্টেট ড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। একই কনফিগারেশন এর প্রোবুক ৪৪০ জি৬ এবং ৪৫০ জি৬ মডেলের ফুল এইচডি ডিসপ্লে সাইজ যথাক্রমে ১৪.১ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি। উল্লেখিত পৃথক দুটি সাইজেই ল্যাপটপটির মূল্য ৮৮,০০০ টাকা। 

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এজেড)