তাবিজ করে হত্যার ভয় দেখিয়ে শিশুকে মাদ্রাসাশিক্ষকের বলাৎকার

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০২

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস

তাবিজ করে হত্যার ভয় দেখিয়ে শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে এক মাদ্রাসাশিক্ষকের বিরুদ্ধে। নেত্রকোণার খালিয়াজুরী ইসলামিয়া কওমি হাফিজিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে। ওই মাদ্রাসার প্রধান শিক্ষক অভিযুক্ত বশীরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় উপজেলার চাকুয়া ইউনিয়নের বাসিন্দা ওই ছাত্রটিকে উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আটক বশীরুল ইসলাম ময়মনসিংহের ঈশ^রগঞ্জ উপজেলার বি-কাঁঠালিয়া গ্রামের বাসিন্দা। তিনি আট সন্তানের জনক।

ছাত্রটির মা জানান, রবিবার ভোর ৪টার দিকে ছাত্রটিকে তাবিজ করে মেরে ফেলার ভয় দেখিয়ে ওই মাদ্রাসার টয়লেটের পাশে নিয়ে বলাৎকার করেন প্রধান শিক্ষক বশীরুল। এ সময় সহকারী শিক্ষক মিজানুর রহমান তা দেখে মাদ্রাসা কমিটিকে জানান। পরে কমিটির সভাপতি গোলাম আবু ইছহাক বিষয়টি পুলিশে জানালে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, প্রায় এক মাস ধরে ভয় দেখিয়ে ছেলেটিকে ওই শিক্ষক এধরনের কাজ করে আসছেন। এসব বিষয় আগেও ছেলে আমাদের জানায়, কিন্তু আমরা গুরুত্ব দেইনি।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক জানান, বশীরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসায় বলাৎকার করার বিষয়টি স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন ছেলেটির মা।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এলএ)