জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে মির্জাপুর প্রেসক্লাব সাংবাদিকদের মতবিনিময়

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩২

টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সঙ্গে মতবিনিময় করেছেন মির্জাপুর প্রেসক্লাবের নেতারা। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে এ মতবিনিময় সভা হয়।

মির্জাপুর প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক এসএম শিপনের নেতৃত্বে সাংবাদিক প্রতিনিধি দলে আরো ছিলেন- মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ, সাবেক সভাপতি নিরঞ্জন পাল, সাবেক সভাপতি শামসুল ইসলাম সহিদ, সাবেক সাধারণ সম্পাদক এরশাদ মিঞা, সাবেক সহ-সভাপতি শামীম আল মামুন চৌধুরী ইমরান, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক হারুন অর রশিদ সিদ্দিকী, সদস্য শিলা আক্তার প্রমুখ।

মতবিনিময়কালে মির্জাপুর উপজেলার উন্নয়নসহ সাংবাদিকতার সেকাল ও একাল নিয়ে কথা বলেন, ৬০-এর দশকের দৈনিক ইত্তেফাক পত্রিকার টাঙ্গাইল জেলা প্রতিনিধি ও বর্তমানে দৈনিক আজকের দেশবাসী পত্রিকার সম্পাদক ফজলুর রহমান খান ফারুক।

তিনি বলেন, ‘অবাধ তথ্য প্রবাহ ও যোগাযোগ ব্যবস্থার উন্নতি হওয়ার কারণে বর্তমানে সাংবাদিকতা অনেক সহজ হয়েছে। তাছাড়া সাংবাদিকদের সুযোগ-সুবিধাও বৃদ্ধি পেয়েছে। যা তাদের সময় ছিল না। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতি গঠনে তিনি সকলকে দায়িত্বশীলতার সঙ্গে সাংবাদিকতা করার পরামর্শ দেন। ’

মির্জাপুর প্রেসক্লাবের আজীবন সদস্য এই নেতা বলেন, ‘সাংবাদিকতার সঙ্গে আমার নাড়ির সম্পর্ক। সাংবাদিকদের যে কোন সমস্যায় আমি সবসময় নিবেদিত। মির্জাপুর প্রেসক্লাবের উন্নয়নে বিগত সময়ের ন্যায় ভবিষ্যতেও তিনি তার সহায়তা অব্যাহত রাখবেন বলে সাংবাদিকদের আশস্ত করেন।’

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :