লক্ষ্মীপুরে গৃহবধূর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৫

লক্ষ্মীপুরে কমলনগরে শারমিন আক্তার নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলার চরলরেন্স এলাকা থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্বামী সুমন ও শ^শুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

নিহত গৃহবধূ শারমিন আক্তার একই এলাকার আজাদ হোসেনের মেয়ে। তবে গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

গৃহবধূর স্বজন ও পুলিশ জানায়, বছরখানেক আগে কমলনগর উপজেলার চরলরেন্স এলাকার আজাদ হোসেনের মেয়ে শারমিনকে একই এলাকার সুমন হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে শারমিনকে যৌতুকের জন্য শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল স্বামী সুমন হোসেন ও তার পরিবারের লোকজন। এ নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। গত মঙ্গলবার রাতেও দুজনের মধ্যে ঝগড়া হয়। যৌতুকের জন্য শারমিনকে শারীরিক নির্যাতন ও শ^াসরোধে হত্যা করে লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে স্বামীসহ পরিবারের লোকজন। পরে শারমিন আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায় শ^শুরবাড়ির লোকজন। শারমিনকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন স্বজনরা। ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের গ্রেপ্তারের দাবি জানান তারা।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান, শারমিনকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে স্বামী সুমনসহ শ^শুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :