কুষ্টিয়ায় আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫০

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগ সমর্থিত দুই পক্ষের সংঘর্ষে আজিম মণ্ডল (৬০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনায় জড়িত অভিযোগে এক পক্ষের নেতা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে আটক করেছে পুলিশ।

গতকাল সকালে সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের মাতপুর গ্রামে এ সংঘর্ষ হয়।

নিহত আজিম মণ্ডল মাতপুর গ্রামের বাসিন্দা এবং আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদের সমর্থক।

পুলিশ ও স্থানীয়রা বলছে, সকালে জেলা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ এবং প্রতিপক্ষ আবু বক্কর গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্বের জেরে এ সংঘর্ষ হয়। এ সময় আব্দুল মজিদের সমর্থক হিসেবে পরিচিত আজিম মণ্ডলকে প্রতিপক্ষের লোকজন স্থানীয় একটি গোবরস্থানে কুপিয়ে হত্যা করে। এঘটনায় উভয়পক্ষের আরও পাঁচজন আহত হয়।

আহতরা হলেন- একই এলাকার আলাল মণ্ডল, মতিয়ার মণ্ডল ও রাব্বানী। অপর দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, স্থানীয়ভাবে ওরা দল করুক বা না করুক কেউই আইনের ঊর্ধ্বে নয়। দল করলেই দলের নাম ভাঙিয়ের যা খুশি তা করতে দেয়া হবে না।

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি জাহাঙ্গীর আরিফ জানান, দুই পক্ষের সংঘর্ষ বাধলে ধারালো অস্ত্রের আঘাতে আজিম নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যারা সংঘর্ষ ও হত্যার সাথে জড়িত তাদের আটক করতে অভিযান চলছে। ইতোমধ্যে এক পক্ষের নেতা আবু বক্কর সিদ্দিককে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :