ডেনমার্ক আওয়ামী লীগের সংবর্ধনা

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫০

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস

একুশে পদকপ্রাপ্ত স্বাধীন বাংলা বেতারের শিল্পী অধ্যাপক ড. অরুপ রতন চৌধুরী এবং ফেনীর সোনাগাজী উপজেলার সাবেক চেয়ারম্যান জেড এম কামরুল আনামকে সংবর্ধনা দিয়েছে ডেনমার্ক আওয়ামী লীগ। ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের উপস্থাপনায় ২২ সেপ্টেম্বর কনিয়া কাবাব অ্যান্ড রেস্টুরেন্ট, নরোব্ররো, কোপেনহেগেনে এ অনুষ্ঠান হয়।

এসময় বক্তব্য দেন- ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা সুভাষ ঘোষ, রুবেল হাসনাত, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন খাঁন, বোরহান উদ্দিন, সাংগঠনিক সস্পাদক সরদার সাইদুর রহমান, শামীম খালাসী, গোলাম কিবরিয়া শামীম এবং সদস্য ওয়ালী হোসাইন রিপন।

সভায় প্রধান অতিথি ড. অরুপ রতন বলেন, স্বাধীনতা আন্দোলনে স্বাধীন বাংলা বেতারের ভূমিকা ছিল অনেক যা জনগণকে মুক্তিযুদ্ধে অংশগ্রহণসহ ১৯৭১ মুক্তিকামী বাঙালিদের বিভিন্ন নির্দশনা ও আবেগ যুগিয়েছিল।

বিশেষ অতিথি সোনাগাজী উপজেলার সাবেক চেযারম্যান জেড এম কামরুল আনাম বলেন, সোনার বাংলায় সোনাগাজী আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। সোনাগাজীসহ সারাদেশে যে সকল উন্নয়ন হয়েছে সবই আওয়ামী লীগ শাসন আমলে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দপ্তর সস্পাদক মোহাম্মদ মামুন, অর্থ সস্পাদ মোহাম্মদ খোকন, সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম তুহীন খাঁন, যুব ও স্পোর্ট সস্পাদক পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিপন মোহাম্মদ, তথ্য ও গবেষণা সম্পাদক, অভিবাসন সম্পাদক আরিফুল ইসলাম আরিফ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)