কাঁদছে শিশু, বিছানায় মা-বাবার লাশ

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১০ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৪

স্ত্রী ও আট মাসের শিশু সন্তানকে নিয়ে রাতে ঘুমাতে যান নজরুল ইসলাম। সকালে বাবা-মায়ের পাশে বসে শিশুটি কাঁদতে থাকলেও সাড়া নেই তাদের। বাড়ির লোকজন গিয়ে শিশুটির মা-বাবাকে দেখতে পেলেও দুজনই ছিলেন প্রাণহীন। রাতের কোনো এক সময় দুর্বৃত্তদের হাতে প্রাণ দিতে হয় তাদের।

ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার পৌর এলাকার ভূষুটারী গ্রামে। শুক্রবার সকালে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন নজরুল ইসলাম এবং তার স্ত্রী রুমি আক্তার। দুজনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, নজরুল খড়ির ব্যবসার পাশাপাশি দাদনের ব্যবসা করত। মর্জিনা বেগম এবং রুমি আক্তার নামে তার দুই স্ত্রী ছিল। বড় স্ত্রী পাশের বাসায় থাকতেন।

বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে ছোট স্ত্রী ও আট মাসের সন্তানকে নিয়ে ঘুমাতে যান নজরুল। সকালে তাদের ঘরে শিশু সন্তানের দীর্ঘক্ষণ কান্নার আওয়াজ শুনতে পান বাড়ির লোকজন। কিন্তু কোনো সাড়া না পেয়ে বাড়ির লোকজন ঘরের ঢুকে দুইজনকে মৃত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে নাগেশ্বরী থানা পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে। নিহত নজরুলের বড় স্ত্রীর দুই ছেলে ও তিন মেয়ে আছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) রওশন কবীর জানান, মারা যাওয়া দুইজনের শরীরে আঘাতের তেমন চিহ্ন পাওয়া যায়নি। তাদের শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :