বিদ্যালয়ের মিলনায়তন আগুনে পুড়ে ছাই

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২০

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার আন্দুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২য় তলার মিলনায়তনটি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদুল হক টিটো জানান, শুক্রবার ভোরে বিদ্যালয় মিলনায়তনে হঠাৎ আগুন লেগে যায়। এতে মিলনায়তনের ৫০ জোড়া বেঞ্চ, ১০টি ফ্যান, হোয়াইট বোর্ড, লেকচার টেবিল, টিনের চালাসহ সব আসবাবপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়। বিদ্যুতের সট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে জানান তিনি।

হরিণাকুণ্ডু ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বিপুল হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক দল ঘটনাস্থলে পৌঁছে আগুণ নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করেন তিনি। আগুনে প্রতিষ্ঠানটির প্রায় চার লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলেও তিনি জানান।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল আলম জানান, ঐতিহ্যবাহী এ বিদ্যালয়টি দীর্ঘদিন ধরে সুনামের সাথে জ্ঞানের আলো ছড়াচ্ছে। এ ধারাবাহিকতা বজায় রাখতে মিলনায়তনটি দ্রুত সংস্কারের জন্য সংশি¬ষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :