নিজ ঘর থেকেই অভিযান শুরু: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৩

প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানের কথা উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, ‘দুর্নীতির বিরুদ্ধে এ সরকার আপসহীন। দুর্নীতিবাজরা যে দলেরই হোক তারা শাস্তি পাবেই। তাই নিজ ঘর থেকেই দুর্নীতি দমন অভিযান শুরু হয়েছে, এ অভিযান চলবে।’

মন্ত্রী বলেন, ‘কোন অন্যায়ই ছাড় দেয়া হবে না। কঠোরভাবে দমন করা হবে। দেশে ঢাকা শহরসহ প্রতিটি এলাকায় অবৈধ ব্যবসার নামে ক্যাসিনো ব্যবসা করে, তাদের আইনের আওতায় নিয়ে আসা হচ্ছে এবং বিচারের জন্য সোর্পদ করা হচ্ছে।’

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে নলকূপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি মন্ত্রী এসব কথা বলেন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় হতদরিদ্র পরিবারের মাঝে ৫০ কোটি টাকা ব্যয়ে চার হাজার গভীর নলকূপ স্থাপনের প্রথম পর্যায়ে উপজেলার দরগাপাশা ও পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ৫শত হতদরিদ্র পরিবারের মাঝে নলকূপ বিতরণ করা হয়।

হাওরাঞ্চলের হতদরিদ্র ও দুস্থ মানুষ যাতে পানি ও স্যানিটেশন সমস্যায় না ভুগে সেজন্য প্রধানমন্ত্রী এমন প্রকল্প হাতে নিয়েছেন বলে জানান মন্ত্রী।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সফি উল্লাহের সভাপতিত্বে ও উপজেলা ভাইস-চেয়ারম্যান নুর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী (অতিরিক্ত) আব্দুর রব সরকার।

বিশেষ অতিথির বক্তব্য দেন- দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোখলেছুর রহমান। এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার প্রমুখ।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এমপি-মন্ত্রীর স্বজন কারা, সংজ্ঞা নিয়ে ধোঁয়াশায় আ.লীগ

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

স্থানীয় নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও এক নেতা বহিষ্কার 

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

প্রতিমা পোড়ানোর মিথ্যা অভিযোগে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে: ছাত্রশিবির সভাপতি

এই বিভাগের সব খবর

শিরোনাম :