চুয়াডাঙ্গায় শিশু ‘ধর্ষণ’

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামে তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির অদূরে একটি মাঠের শ্যালোমেশিন ঘরে তাকে ধর্ষণ করা হয়। গুরুতর আহত ওই শিশুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর গ্রাম ছেড়ে পালিয়েছে অভিযুক্ত আহম্মেদ আলী।

পুলিশ ও স্থানীয়রা বলছে, উপজেলার পাইকপাড়া গ্রামের দরিদ্র দিনমজুরের ওই শিশু কন্যা বৃহস্পতিবার বিকালে বাড়ির পাশে একটি মাঠে খেলা করছিল। এ সময় আহম্মদ আলী মুরগি ধরে দেবার নাম করে ওই শিশুটিকে নিয়ে যায় মাঠের একটি শ্যালোমেশিনের ঘরে। সেখানে তাকে ধর্ষণ করা হয়। ধর্ষণের কথা কাউকে না বলার জন্যও ওই শিশুকে শাসিয়ে দেয় আহম্মেদ আলী।

পরে ওই শিশু কন্যা বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের বিষয়টি জানাজানি হয়ে যায়। দ্রুত শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা রাত ১১টার দিকে ভর্তি করে সদর হাসপাতালে।

সদর হাসপাতালের চিকিৎসক আবু এহসান মো. ওয়াহেদ রাজু জানান, রাত ১১টার কিছুটা পর আমরা ওই শিশুটিকে ভর্তি করে নেই। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

আলমডাঙ্গা থানার ওসি আসাদুজ্জামান মুন্সি জানান, শিশু ধর্ষণের ঘটনাটি আমরা শুনেছি। ধর্ষককে গ্রেপ্তারে আমরা ইতোমধ্যে অভিযান শুরু করেছি।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :