বগুড়ায় ‘ড্যান কেক’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৭

বগুড়ায় হয়ে গেল ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা। শুক্রবার বগুড়া জেলা শহরের পর্যটন মোটেল-এ দিনব্যাপী চলে এই আয়োজন। কুমিল্লায় এ বছর এপ্রিল মাসে প্রথম ‘ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা’ সফলভাবে আয়োজিত হয়। এবাবের আয়োজিত এই প্রতিযোগিতায় স্কুলের বিভিন্ন শ্রেণির উপর ভিত্তি করে ৩টি ভাগে বিভক্ত হয়ে অংশগ্রহণ করে বগুড়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১ হাজার শিক্ষার্থী। প্রতিটি বিভাগে ৩ জন করে মোট ৯ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

ডেনমার্ক-এর বিখ্যাত স্ন্যাক ব্র্যান্ড ‘ড্যান কেক’ এই আয়োজনটির পৃষ্ঠপোষকতা করে। শুক্রবার সকাল সাড়ে নয়টায় এ প্রতিযোগিতাটির উদ্বোধন করেন ড্যান কেক বাংলাদেশ-এর হেড অফ মার্কেটিং মিনহাজ হোসেন। প্রতিযোগিতাটিতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বগুড়া আর্ট কলেজের প্রভাষক আবুল হাশিম,বগুড়া আর্ট কলেজের প্রভাষক সরজিত কুমার মন্ডল এবং বগুড়া আর্ট কলেজের প্রভাষক নীলকণ্ঠ ঘোষ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া আর্ট কলেজের (চলতি দায়িত্ব) প্রভাষক নাসিরুদ্দিন শেখ, বগুড়া জেলা রোভার স্কাউটের সম্পাদক এমদাদুল হক এবং যুগ্ম সম্পাদক আফজাল হোসেন। অতিথিরা এইরকম একটি আয়োজনের জন্য ড্যান কেক-কে ধন্যবাদ জানান ও সকল প্রতিযোগীকে উৎসাহ প্রদান করেন ও প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে। ড্যান কেক প্রথম আগমনেই তার ইউরোপিয়ান রেসিপির মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকস-এর মাধ্যমে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে এবং এখন পর্যন্ত অপরিবর্তিত মান এবং নতুন নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকসপ্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :