ফারহানাজ নিহতের ঘটনায় বাসচালক শামীম রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৬ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৫
শামীম ছৈয়াল

রাজধানীর মহাখালীর আমতলীতে বাসের চাপায় ফুটপাতে দাঁড়িয়ে থাকা ফারহানাজ নামে এক নারী নিহতের ঘটনায় গ্রেপ্তার শামীম ছৈয়ালের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার মহানগর হাকিম আদালতে হাজির করে তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বনানী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক রকিবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৫ সেপ্টেম্বর সকাল নয়টার দিকে অফিস যাওয়ার জন্য স্বামীর সঙ্গে মহাখালী আমতলী ফ্লাইওভারের পশ্চিম পাশে আসেন ফারহানাজ। তিনি মহাখালীর রাইসকো ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিমিটেড প্রাগন হাউজে চাকরি করতেন।

স্বামী চলে গেলে ফারহানাজ রাস্তা পার হওয়ার জন্য ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। তখন ক্যান্টনমেন্ট মিনি সার্ভিসের একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে যানটি ফুটপাতে উঠে ফারহানাজকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় ফারহানাজ গুরুতর আহত হয়। আহত হন কাওছার গোমস্তা নামে আরও এক পথচারী।

দুর্ঘটনার পর বাসের চালক ও তার সহকারী যানটি রেখে পালিয়ে যান। মুমূর্ষু অবস্থায় ফারহানাজকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার দিনই বনানী থানায় একটি মামলা করা হয়। মামলাটি প্রথমে তদন্ত শুরু করে বনানী থানা পুলিশ। পরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে মামলাটি হস্তান্তর করা হয়। মামলার তদন্তকালে গতকাল অভিযান চালিয়ে বাসটির চালক শামীমকে মহাখালী বাসস্ট্যান্ড থেকে গ্রেপ্তার করা হয়।

ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :