ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ডিভিডেন্ড ২০%

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৫

ঢাকাটাইমস ডেস্ক

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা-২০১৮ রাজধানীর  তোপখানা  রোডস্থ কোম্পানির নিজস্ব ভবন ‘ফারইস্ট  টাওয়ারে’ অনুষ্ঠিত হয়। সভায় কোম্পানির পরিচালক ও বিপুলসংখ্যক শেয়ারহোল্ডাররা অংশগ্রহণ করেন। সভায় সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নজরুল ইসলাম।

কোম্পানির ভাইস চেয়ারম্যান প্রফেসর ড.  ইফ্ফাৎ  জাহান, নির্বাহী কমিটির চেয়ারম্যান হেলাল মিয়া, পরিচালকবৃন্দ নাজনীন হোসেন, সহেল আরিফ, রাবেয়া বেগম, বিকল্প পরিচালক সৈয়দ শাহ আলম মির্জা, স্বতন্ত্র পরিচালক জাহিদুল ইসলাম, শরী’আহ্ কাউন্সিলের চেয়ারম্যান সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী ও কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা হেমায়েত উল্যাহ্, চিফ কনসালট্যান্ট আলী হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব সৈয়দ আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবীরসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিপুলসংখ্যক শেয়ারহোল্ডারের উপস্থিতিতে বার্ষিক প্রতিবেদন-২০১৮ সর্ব সম্মতিক্রমে গৃহীত হয় এবং শেয়ারহোল্ডারের জন্য ২০% ক্যাশ ডিভিডেন্ড অনুমোদন করা হয়।

সাইয়্যেদ কামালুদ্দীন জাফরীর দোয়া-মুনাজাতের মাধ্যমে সাধারণ সভা সমাপ্তি হয়।

কোম্পানির চেয়ারম্যান নজরুল ইসলাম কোম্পানির উচ্চ প্রবৃদ্ধি অর্জনে সর্বাত্মক সহযোগিতা ও সমর্থনের জন্য পরিচালকবৃন্দ এবং শেয়ারহোল্ডারদের উচ্ছ্বসিত প্রশংসা করেন। তিনি কোম্পানির পরিচালনা দক্ষতার মান ও মুনাফা বৃদ্ধির জন্য শেয়ারহোল্ডারদের উত্থাপিত সুচিন্তিত  গঠনমূলক পরামর্শসমূহ বাস্তবায়নেরও প্রতিশ্রুতি প্রদান করেন।

বেশ কিছুসংখ্যক শেয়ারহোল্ডার সভায় বক্তব্য রাখেন। তারা চমৎকার পরিচালনা ফলাফল, উচ্চ লভ্যাংশ ঘোষণা এবং তথ্য-সমৃদ্ধ এবং মনোরম বার্ষিক প্রতিবেদন-২০১৮ প্রকাশের জন্য কোম্পানির পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেন।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/বিজ্ঞপ্তি/এলএ)