শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলফাডাঙ্গায় দোয়া মাহফিল

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০১৯, ২০:০১

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গায় আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।

রবিবার বিকালে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এবং মুক্তিযোদ্ধাদের উদ্যোগে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে এ দোয়া মাহফিল হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন। দোয়া পরিচালনা করেন, কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম কুতুবউদ্দিন আহমেদ ফরিদী ও থানা মসজিদের ইমাম আব্দুর রহমান।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন তারা, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আহসান উদ্দৌলা রানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, ফরিদপুর জেলা পরিষদের মহিলা সদস্য বিউটি বেগম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ইকু, বানা ইউপি আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, টগরবন্ধ ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম, ফরিদপুর জেলা আওয়ামী যুবলীগের সদস্য কামরুজ্জামান কদর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগ নেতা মুজাহিদুল ইসলাম নাঈম, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ, মুক্তিযোদ্ধাসহ সাধারণ মানুষজন উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এলএ)