প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ডেনমার্কে আলোচনা সভা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৯

ডেনমার্কে কোপেনহেগেনের স্থানীয় একটি রেস্টুরেন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে ডেনমার্ক আওয়ামী লীগ। অনুষ্ঠানের শুরুতে জন্মদিনের কেক কাটা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চু এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর প্রধান সুভাষ ঘোষ।

বক্তব্য রাখেন- সহসভাপতি খোকন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন খাঁন, বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম, শামীম খালাসী এবং কার্ষকরী কমিটির সদস্য অলি হোসেন রিপন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাংগঠনিক সস্পাদক মোহাম্মদ সেলিম, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, অর্থ সম্পাদক মোহাম্মদ খোকন, সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম তুহীন খাঁন, যুব ও স্পোর্ট সম্পাদক আনোয়ার হোসেন পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিপন মোহাম্মদ, তত্ত্ব ও গবেষণা সম্পাদক শরীফুল ইসলাম, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক আজাদুর রহমান, অভিবাসন সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, কার্ষকারী কমিটির সদস্য অনু মিয়া, তাজবির আহমেদ, আশরাফ ফরাদ, নাজিম উদ্দিন, এরশাদ মিয়া, নিজাম উদ্দিন বলী, বাবু, সোহেল খাঁন, সফিকুর রহমান, আব্দুর রহমান, রনি আলম, আবু সোয়েব, সাইদুর রহমান, নাজমুল ইসলাম, সামছু আলম, রনি ওমর ও শামীম খাঁন ও গোলাম রাব্বী।

এছাড়াও ছিলেন ডেনমার্ক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজিম উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি সুভাষ ঘোষ বলেন, একমাত্র দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বর্তমানে বাংলার জনগণের কাছে আস্থার জায়গা।দুর্নীতির বিরুদ্ধে এই যুদ্ধে দেশের মানুষের একমাত্র আস্থা ও বিশ্বাসের আসনে জননেত্রী শেখ হাসিনা। কারন তার চিন্তা ও চেতনায় একমাত্র বাংলাদেশ ও বাংলার মানুষ।

সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বলেন, ‘বঙ্গবন্ধুর চেতনায় বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনা দিনরাত বাংলাদেশের  উন্নয়ন ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

জাতিসংঘের হিসাবে তিনি আজ পৃথিবীর দিত্বীয় সেরা প্রধানমন্ত্রী। বিশ্বসংস্থা থেকে বিভিন্ন পুরস্কারে আজ আমাদের নেত্রী ভূষিত।

অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীঘার্য়ু কামনা করে দোয়া করেন ডেনমার্ক আওয়ামী লীগের নেতাকর্মীরা। দোয়া পরিচালনা করেন সংগঠনের ধর্ম সম্পাদক সফিকুল ইসলাম।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :