রণবীর-দীপিকা কি কাছাকাছি হচ্ছেন?

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৩ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১১:০৩

বিনোদন ডেস্ক

বলিউডের সাবেক লাভ বার্ড রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। জুটি বেঁধে একাধিক ছবিতে তারা অভিনয় করেছেন। সেখান থেকে সেরেছিলেন মন দেয়া-নেয়াও। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন দীপিকা-রণবীর। কিন্তু একপর্যায়ে তারা ব্রেক আপের পথ বেছে নেন। এর কারণ হিসেবে বহু আগে দীপিকা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, রণবীর সম্পর্কের ব্যাপারে খুব বেশি উদাসীন।

সময়ের ব্যবধানে আরেক রণবীরকে বিয়ে করে সংসার পেতেছেন দীপিকা। অন্যদিকে রণবীর কাপুর বিয়ে না করলেও জুটিয়ে নিয়েছেন নতুন প্রেমিকা। তিনি আলিয়া ভাট। তবে সম্প্রতি বলিউডে জোর গুঞ্জন, আবার নাকি কাছাকাছি হচ্ছেন সাবেক প্রেমিক-প্রেমিকা জুটি রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। কিন্তু রিয়েল লাইফে নয়, রিল লাইফে।

বলিউড সূত্রে খবর, পরিচালক লাভ রঞ্জনের পরবর্তী ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের। অনেক আগেই নাকি এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দীপিকা-রণবীর। কিন্তু এখনই তা জনসমক্ষে বলতে নারাজ পরিচালক এবং নায়ক-নায়িকা। কিছু দিন আগে পরিচালক লাভ রঞ্জনের অফিস থেকে দীপিকা-রণবীরকে একসঙ্গে বেরোতে দেখা যায়। তবে সবটা আপাতত গুঞ্জনের পর্যায়েই রয়েছে। এ ছাড়া ছবির নাম কী হবে তা নিয়েও রয়েছে ধোঁয়াশা।

এদিকে শনিবার ছিল রণবীর কাপুরের জন্মদিন। এ উপলক্ষে প্রেমিকের জন্য স্পেশাল কেক বানিয়ে এনেছিলেন তার বর্তমান প্রেমিকা আলিয়া ভাট। জন্মদিন উপলক্ষে ছোটখাটো একটা পার্টিও দিয়েছিলেন রণবীর। সেখানে বেশ কয়েকজন বলিউড তারকার পাশাপাশি উপস্থিত হয়েছিলেন রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনও। যার কারণে অনেকে মনে করছেন, একসময়ের এ লাভবার্ড জুটির মধ্যে নতুন করে আবার বিশেষ বন্ধুত্ব তৈরি হয়েছে।

কাজের ক্ষেত্রে রণবীর ব্যস্ত রয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘সমসেরা’ ছবির কাজ নিয়ে। দুটি ছবিই মুক্তি পাবে ২০২০ সালের প্রথম দিকে। আর দীপিকা শেষ করেছেন মেঘনা গুলজারের ‘ছপাক’-এর কাজ। এটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি। বর্তমানে তিনি ব্যস্ত কবির খান পরিচালিত ‘৮৩’ ছবির শুটিং নিয়ে। এখানে তার নায়ক স্বামী রণবীর সিং। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের বায়োপিক এই ছবিটি।

ঢাকাটাইমস/৩০ সেপ্টেম্বর/এএইচ