‘দেশের উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে’

বিশেষ প্রতিনিধি, ফরিদপুর
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৬

দেশের উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে কাজ করতে বলেছেন ফরিদপুর-৩ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি খন্দকার মোশাররফ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে অনেক কাজ করতে হবে। উন্নয়নের এ মহাসড়কে কাজের অন্ত নেই। আমরা যে কাজ শুরু করেছি, তা শেষ করতে হলে সবাইকে সম্মিলিতভাবে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করে যেতে হবে। তাই আসুন, সবাই দেশের উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ হই। বিশ্ব দরবারে বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তোলার কাজে অংশ নিই।’

সোমবার দুপুর ১টায় ফরিদপুর অম্বিকা মেমোরিয়াল হলে সদর উপজেলা পরিষদ কর্তৃক শারদীয় দুর্গা পূজা উপলক্ষে উপজেলার ১৯৭টি মণ্ডপে জিআর চালের ডিও বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক এই মন্ত্রী বলেন, ‘সরকার সাধারণ মানুষের জন্য কাজ করে চলছে। মানুষের জীবনমান উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিচ্ছে। যার কারণে আমরা আজ নিজেদের পায়ে দাঁড়াতে শিখেছি।’

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজার সভাপতিত্বে আরও বক্তব্য দেন- জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, জেলা আ.লীগ সভাপতি সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা চেয়ারম্যান আ. রাজ্জাক মোল্লা।

অনুষ্ঠান শেষে ফরিদপুর সদর উপজেলার ১৯৭টি মন্দিরে ৫০০ কেজি করে জিআর চালের ডিও বিতরণ করেন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :