ফরিদপুর জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন দলীয় কর্মকাণ্ড ও জাতীয় কর্মসূচিতে অনুপস্থিত থাকায় দলে স্থবিরতা চলে আসছে বলে মন্তব্য করেছেন নেতারা। তাই দলকে গতিশীল করতে জেলা আওয়ামী লীগের ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক মিসেস ঝর্ণা হাসান এখন থেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

সোমবার জেলা পরিষদের সম্মেলন কক্ষে ফরিদপুর জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত হয়।

এছাড়া দলের জাতীয় সম্মেলনকে সামনে রেখে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সব মেয়াদোত্তীর্ণ কমিটি সম্মেলনের মাধ্যমে শিগগিরই নতুন করে করার সিদ্ধান্ত হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সভায়  আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সহসভাপতি লোকমান হোসেন মৃধা, জেলা আ’লীগ যুগ্ম-সম্পাদক ঝর্ণা হাসান, কোতোয়ালী আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সৈয়দ সোহেল রেজা বিপ্লব প্রমুখ ।

বিশেষ এ বর্ধিত সভার  নির্ধারিত আলোচ্যসূচিতে মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন, আসন্ন দুর্গাপূজা ও মুজিববর্ষ পালন নিয়ে মতামত দেন জেলা আওয়ামী লীগের নেতারা।

সভায় বক্তারা অভিযোগ করেন, গত ২৪ সেপ্টেম্বর আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন জেলা আওয়ামী লীগের নেতাদের সম্পর্কে অবমাননাকর বক্তব্য দিয়েছেন। এজন্য সভায় নিন্দা প্রস্তাবও গ্রহণ করা হয়।

এছাড়া জেলার সব স্থানে দুর্গাপূজা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সহায়তা কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়। আর ২০২০ সালের মুজিববর্ষ ঝাঁকজমকপূর্ণভাবে পালনের জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার সিদ্ধান্ত হয় বলেও জানা গেছে।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/বিইউ/জেবি)