শাহরুখ-কন্যার প্রথম ফিল্মের টিজার প্রকাশ

প্রকাশ | ০১ অক্টোবর ২০১৯, ১০:২৮

বিনোদন ডেস্ক

বাবা শাহরুখ খান বলিউডের বাদশা। তারই পায়ে পা মিলিয়ে রুপালি পর্দার দিকে হাঁটছেন মেয়ে সুহানা খান। শর্টফিল্মের মাধ্যমে অভিষেক হয়েছে তার। সোমবার প্রকাশ হয়েছে সুহানা খান অভিনীত শর্টফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’-এর টিজার। তাতে সুহানার লুক নজর কেড়েছে নেটিজেনদের।

আপাতত রুপালি জগতের খুঁটিনাটি শিখে নিতে নিউ ইয়র্কের একটি ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন সুহানা। সেখানে প্রবেশের আগেই শর্টফিল্মের মাধ্যমে সিনেমার জগতে প্রথম পদক্ষেপটি নিয়ে ফেললেন তিনি। তার ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ পরিচালনা করেছেন থিয়েডর গ্লিমেনোর। সোমবার পরিচালকই ফিল্মের টিজার প্রকাশ করেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

টিজারে দেখা যায়, অল্পবয়সী এক ব্রিটিশ অভিনেতার সঙ্গে গাড়িতে সুহানা। যদিও তার কোনো ডায়লগ শোনা যায়নি। ব্যাকগ্রাউন্ডে শুধু হালকা মিউজিক ছিল। সুহানার ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’ একটি রোমান্টিক শর্ট ফিল্ম। টিজারের দৃশ্যগুলোর টোন যেন কিছুটা অন্ধকার, মেঘাচ্ছন্ন। তবে কবে প্রকাশ হবে এই শর্ট ফিল্ম, সে বিষয়ে এখনও কিছু ঠিক হয়নি বলে জানান পরিচালক।

সাধারণত বড় ব্যানারে প্রথম কাজের মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত পরিবার থেকে আসা নবাগতরা। কিন্তু সে পথে একেবারেই হাঁটছেন না শাহরুখের মেয়ে। প্রথমে শর্টফিল্ম। তারপর নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা। সিনেমার পাঠ নিয়ে হাত পাকা করেই তবে বলিউডে আসার ইচ্ছা সুহানার।

ঢাকাটাইমস/০১ অক্টোবর/এএইচ