ফের বিয়ে করলেন বিবার-হেইলি

বিনোদন ডেস্ক
| আপডেট : ০১ অক্টোবর ২০১৯, ১১:৩৬ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৯, ১১:২৪
কানাডিয়ান পপ গায়ক জাস্টিন বিবারের সঙ্গে তার স্ত্রী হেইলি ব্যাল্ডউইন

গত বছর নিউ ইয়র্কের একটি আদালতে লুকিয়ে বিয়ে করেছিলেন কানাডিয়ান পপ গায়ক জাস্টিন বিবার ও তার নতুন প্রেমিকা হেইলি ব্যাল্ডউইন। এক বছর সংসার করার পর সোমবার আনুষ্ঠানিকভাবে আবারও বিয়ে করেছেন এই তারকা দম্পতি।

পিংক ভিলার খবর অনুযায়ী, বিয়ের আগের দিন ব্যক্তিগত জেট বিমানে চেপে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যারোলাইনায় পৌঁছে যান জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন। ইনস্টাগ্রামে বিমানটির ছবি পোস্ট করেন বিবার। তবে অনুষ্ঠানস্থলের কথা চেপে যান।

কিন্তু খবর তো আর চাপা থাকে না। দক্ষিণ ক্যারোলাইনার একটি অবকাশযাপন কেন্দ্রে বিবার ও হেইলির বিয়ের অনুষ্ঠান হয়েছে, সেটা বিয়ের দিনই প্রকাশ করে দেয় ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইলসহ বেশ কিছু সংবাদমাধ্যম।

শুধু তাই নয়, বিবারের স্ত্রী হেইলি কয়েক মাস ধরে বিয়ে ও অনুষ্ঠানস্থলের সাজসজ্জা নিয়ে আলাপ-আলোচনা করছিলেন, তাও প্রকাশ করা হয়। একটি অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠানের সঙ্গে সেসবের পরিকল্পনা করছিলেন হেইলি। তার পছন্দমতোই হয়েছে সবকিছু।

জাস্টিন বিবার এর আগে ২০১১ সাল থেকে মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজের সঙ্গে প্রেম করতেন। সে সময় এই জুটিকে ‘জেলিনা’ নামে অভিহিত করতো সংবাদমাধ্যম। কিন্তু টেকেনি তাদের সম্পর্ক। সেলেনার সঙ্গে সম্পর্ক ভাঙার পরই হেইলিকে মন দেন বিবার।

ঢাকাটাইমস/০১ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :