সারাদেশে শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৯, ১৭:৫৪

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শেখ হাসিনা সরকার সব সময়ই যে কোন ধরনের অন্যায়ের বিরুদ্ধে সক্রিয়। তাই দলমত নির্বিশেষে সারাদেশে চলমান এই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে।

মঙ্গলবার সকালে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ক্যাসিনো থেকে শুরু করে দুর্নীতিবাজ কেউই পার পাবে না। কোনো দল দেখে শুদ্ধি অভিযান চালানো হয় না। সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ কোন দলের তা শেখ হাসিনা দেখেন না। এই শুদ্ধি অভিযান শুধু ঢাকা শহরে নয়, চাঁদপুরসহ সারা দেশেই অব্যাহত থাকবে।

তিনি বলেন, চাঁদপুর অপেক্ষাকৃতভাবে অনেক ধরনের অপরাধ থেকে ম্ক্তু। যার কারণে আমরা গর্ব অনুভব করি। তারপরেও যাদি কোথাও কোনো সমস্যা থেকে থাকে, তা নিরসনে কাজ করা হবে।

পরে তিনি বিভিন্ন সংগঠনের আয়োজেন নানান কর্মসূচিতে অংশগ্রহণ করেন। এরমধ্যে বিকালে চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গ মাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। চাঁদপুর জেলা আওয়ামী লীগের নবনির্মিত বহুতল ভবনও উদ্বোধন করেন।

এ সময় জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০১অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :