দুর্নীতি করলে দলের দোহাই দিয়ে ছাড় নয়: হানিফ

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৯, ১৭:৫৭

দুর্নীতি করলে দলের দোহাই দিয়ে কেউ ছাড় পাবে না বলে সতর্ক করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বলেছেন, দুর্নীতিবাজ সমাজে ও দেশের চোখে অপরাধী। আর অপরাধীর কোন দল নেই।

মঙ্গলবার সকালে সুনামগঞ্জ সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন হানিফ।

আওয়ামী লীগের এ কেন্দ্রীয় নেতা আরো বলেন, যে কোন ধরনের অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুর্নীতিবাজের কোনো দল নেই। দুর্নীতিবাজচ যুবলীগ হোক, আ.লীগ হোক আর ছাত্রলীগ হোক বা অন্য দলের হোক ছাড় পাবে না। যাদের বিরুদ্ধে সুর্নিদিষ্ট অভিযোগ প্রমাণিত হবে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।

ক্লাবে ক্যাসিনো ব্যবসার প্রসঙ্গ উল্লেখ করে হানিফ বলেন, ক্যাসিনো হচ্ছে জুয়াড় আসর। এর সঙ্গে ক্লাব জড়িত। এর সঙ্গে কোন রাজনৈতিক দল জড়িত না। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এটাকে দলের ওপর চাপানো হচ্ছে। যুবলীগের দুই একজন এর সঙ্গে জড়িত থাকতে পারে। কিন্তু এটা তো পুরো যুবলীগের কোন বিষয় না। এটা ক্লাবের বিষয়। এখানে যুবলীগ ছাড়াও বিএনপির অনেক নেতাকর্মী জড়িত আছে। বিএনপির মির্জা আব্বাস, সাদেক হোসেন খোকা, মোসাদ্দেক হোসেন ফালুর সময় থেকে ক্লাবে জুয়ার প্রচলন শুরু হয়েছে।

তিনি বলেন, যারাই এর সঙ্গে জড়িত এরা সবসময় সরকারের আনুকল্য নিতে সরকারি দলের ব্যানার ব্যবহার করতে চায় তাদের অপকর্ম জায়েজ করতে। দেখেছি যারাই এখন পর্যন্ত আটক হয়েছে এই সবগুলোই বিএনপি থেকে আসা।

যুবলীগ নেতা সম্রাটকে আটক করা হলে অনেক তথ্য বেরিয়ে আসতে পারে এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, গণ্যমাধ্যম যদি জানে কাউকে আটক করা হলে সকল তথ্য পাওয়া যাবে তাহলে এ বিষয়টা গণ্যমাধ্যমই বলতে পারবে। গণমাধ্যম যেহেতু এসব বলছে তাহলে নিশ্চই কোন কিছুর ওপর ভিত্তি করেই বলছে। তবে আমরা আবারো বলছি যে অপরাধী তার কোন দল নেই। তার বিরুদ্ধে আমাদের শক্ত অবস্থান আছে। অপরাধী সে যেখানেই থাকুক না কেনো তাকে ধরা পড়তেই হবে। তার বিচার করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নেতা ও সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম, কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্ধিন সিরাজ, সাংসদ মুহিবুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন রতন, শামিমা শাহরিয়ার, জেলা আ.লীগ সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনসহ আ.লীগ নেতৃবৃন্দ।

পরে তিনি সুনামগঞ্জ জেলা আ. লীগের উদ্যোগে আয়োজিত প্রতিনিধি সম্মেলনে যোগ দিতে যান হানিফ।

ঢাকাটাইমস/০১অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :