পূজার ছুটিতে সিসিকের জরুরি সেবা কার্যক্রম

সিলেট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০১৯, ১৯:০৩

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিলেট সিটি করপোরেশন আগামী ৪ অক্টোবর থেকে ৮ অক্টোবর পর্যন্ত জরুরি সেবা কার্যক্রম পরিচালনা করবে।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নিদের্শনা অনুযায়ী এই চারদিন সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা নগর ভবনের ১০৭ নং কক্ষে স্থাপিত তথ্যকেন্দ্রে রোস্টারর ডিউটি পালন করবেন।

সিসিকের জনসংযোগ শাখা জানায়, করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে বলা হয়েছে, নগরবাসীর সার্বক্ষণিক সেবা দিতে দুর্গাপূজার ছুটিতে সিটি করপোরেশনের স্থাপিত কন্ট্রোল রুমে ফোনে অথবা সরাসরি যোগাযোগ করে জরুরি সেবা গ্রহণ করতে পারবেন।

সিসিকের স্থাপিত তথ্য কেন্দ্রের রোস্টার ডিউটি পালনকারী কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন সিসিকের প্রশাসনিক কর্মকর্তা হানফিুর রহমান (০১৭১১-৫৭০৭২৭)। এছাড়া সিসিকের স্টোর কিপার মো. কয়ছর রহমান সার্বক্ষণিক কন্ট্রোল রুমের দায়িত্বে থাকবেন (০১৭১৫-৭৭৪৬০২)।

এছাড়া তার সাথে জরুরি সেবা কাজে নিয়োজিত থাকবেন, অফিস সহকারী আতাউল করিম, অফিস সহায়ক মো. শামীম হোসেন, মো. আব্দুর রকিব মিয়া, মো. এনামুল হক, বার্তা বাহক শিপন আহমদ, সুপারভাইজার এহসান আহমদ সায়মন ও আরিফুল ইসলাম।

ঢাকাটাইমস/০১অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :