আমিশার উপর বিরক্ত দর্শক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০২ অক্টোবর ২০১৯, ১২:৪৯

গত ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি গেম শো ‘বিগ বস’-এর ১৩তম সিজন। এবারের সিজনে প্রতিযোগিতা করছেন শুধু তারকারা। ২৯ সেপ্টেম্বর রাতেই বিগ বসের বাড়িতে পা রেখেছেন তারা।

প্রতিযোগীদের মালকিন হিসেবে এবার আছেন ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবির অভিনেত্রী আমিশা প্যাটেল। বিগ বসের বাড়িতে তিনি সর্বক্ষণ নজর রাখছেন প্রত্যেক প্রতিযোগীর উপর। কিন্তু এই আমিশার উপরই বেজায় বিরক্ত দর্শকরা।

টুইটারে ‘কাহো না পেয়ার হ্যায়’ তারকাকে নিয়ে রীতিমতো বিতর্ক শুরু হয়ে গেছে। দর্শকদের কেউ কেউ তো সোশ্যাল মিডিয়ায় প্রযোজকদের অনুরোধ করেছেন, বিগ বসের বাড়ি থেকে অভিনেত্রী আমিশাকে বের করে দেয়া হোক।

শুধু তাই নয়, আমিশাকে বিদ্ধ করে বেশকিছু মিমও তৈরি করেছে দর্শকরা। তার একটিতে লেখা, ‘যারা এখনো পর্যন্ত ‘বিগ বস ১৩’-এর কোনো পর্ব দেখে উঠতে পারেননি। তাদের একবার আমিশা প্যাটেলের সঙ্গে নতুন করে পরিচয় করিয়ে দেয়া যাক।’

আরেকটি মিমে লেখা, ‘বিগ বস ১৩-এ আমিশা প্যাটেল বাড়ির মালকিন হিসেবে উপস্থিত রয়েছেন। তার কাজই হল বাড়ির সব সদস্যদের উপর নজর রাখা এবং তাদের নিয়ন্ত্রণ করা।’ তবে আমিশার উপর দর্শকদের এমন বিরক্তির কারণ এখনো স্পষ্ট নয়।

ঢাকাটাইমস/০২ অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :