সিলেট নগর ভবনে ম্যানচেস্টার সিটি মেয়র

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৯, ২০:১৩

যুক্তরাজ্যের গ্রেটার ম্যানচেস্টার সিটি মেয়র ও সাবেক সংসদ সদস্য অ্যান্ডি বার্নহ্যামসহ ছয় সদস্যের একটি প্রতিনিধি দল সিলেটে এসে পৌছেঁছেন। বৃহস্পতিবার বিকালে তারা সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। নগর ভবনে মেয়রের কক্ষে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাতে তারা ম্যানচেস্টার সিটি ও সিলেট সিটি কর্পোরেশনের মধ্যে সম্পর্ক উন্নয়নে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। বৈঠক শেষে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী জানান, যুক্তরাজ্যে ম্যানচেস্টার সিটি মেয়রসহ ছয় সদস্যের একটি উচ্চপদস্থ প্রতিনিধি দল এই প্রথম সিলেট সিটি কর্পোরেশনে আসেন। তাদের সাথে একটি সৌজন্য বৈঠক হয়েছে। এই বৈঠক সিলেট তথা বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের ক্ষেত্রে এই সফর অত্যন্ত সফল ও ফলপ্রসূ হবে।’

তিনি বলেন, ‘এই সাক্ষাতের মধ্যদিয়ে দুই সিটির মধ্যে সুসম্পর্ক এক নতুন মাত্রায় উন্নীত হবে।’ বৈঠকে ওল্ডহাম কাউন্সিল ডেপুটি লিডার আবদুল জব্বার এমবিই, ডিবিএ বাণিজ্য বোর্ডের উপদেষ্টা সিমার্ক গ্রুপের চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী ইকবাল আহমেদ ওবিই, এমআইডিএএস বিজনেস ডেভলপমেন্ট ডিরেক্টর ড্যানিয়েল স্টোর, প্রকল্প ব্যবস্থাপক নিকোল স্ট্রিকল্যান্ড ও ব্রিটিশ হাইকমিশনের প্রতিনিধি রাহিন এম চৌধুরী উপস্থিত ছিলেন।

এর আগে ম্যানচেস্টার সিটি মেয়র ও তার প্রতিনিধি দলকে ফুলেল শুভেচ্ছা জানান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও কাউন্সিলররা।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :