ফরিদপুরে সড়কে প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

বিশেষ প্রতিনিধি, ফরিদপুর
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৯, ২০:২৮

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদরপুর উপজেলার চরমানাই ইউনিয়নের জাজিরাকান্দি এলাকার জাজিরাকান্দি-ফকিরকান্দি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুজন হলেন- চরমানাই ইউনিয়নের জাজিরাকান্দি গ্রামের আবুল কালাম আজাদ ও একই ইউনিয়নের মিনা হাওলাদার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আবুল কালাম আজাদ তার মোটরসাইকেলে মিনা হাওলাদারকে নিয়ে স্থানীয় হাকিম মাতুব্বরের হাটে যাচ্ছিলেন। তারা ইউনিয়নের জাজিরাকান্দি গ্রামের মিজান কাজীর বাড়ির সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হলে তারা দুজন মোটরসাইকেলসহ সড়কের উপর পড়ে গুরুতর আহত হন। তবে অপর মোটরসাইকেল আরোহী দ্রুত পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আহত আজাদ ও মিনাকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সকাল সোয়া ১০টার দিকে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা সুদেব কুমার দাস জানান, ওই মোটরসাইকেল দুর্ঘটনায় কৃত্রিম প্রজনন স্বেচ্ছাসেবী আবুল কালাম আজাদসহ দুজন নিহত হন।

চরমানাই ইউনিয়ন পরিষদের সচিব তপন কুমার তার ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের মহল্লাদার মিনা হাওলাদারের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :