স্পেনে মৌলভীবাজার অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

স্পেন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ অক্টোবর ২০১৯, ২২:২১

স্পেনের মাদ্রিদের লাভাপিয়েছ কেন্দ্রিক স্থানীয় মেহমানখানা রেস্তোরাঁয় মৌলভীবাজার জেলা অ্যাসোসিয়েশনের ইন স্পেনের কমিটি গঠন অনুষ্ঠানে মাওলানা গৌছ উদ্দিনের সভাপতিত্বে এবং মিনহাজুল আলম মামুন ও ইসলাম উদ্দিন পংকির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় ব্যবসায়ী ও সমাজসেবক আবদুল হামিদ সঞ্জুকে সভাপতি, আমিনুল হককে সিনিয়র সহ-সভাপতি, রমিজ উদ্দিন সরকারকে সাধারণ সম্পাদক এবং সিপার আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে নবগঠিত কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- মৌলভীবাজারের কৃতি সন্তান সৈয়দ আশফাকুল হক।

বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ আবুল খায়ের, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আল মামুন, সিনিয়র সহ-সভাপতি আল আমিন মিয়া, সহ-সভাপতি জহিরুল ইসলাম নয়ন।

উপস্থিত ছিলেন- মাওলানা আব্দুর রাজ্জাক,মাহবুবুর রহমান ঝন্টু, সোহেল ভূইয়া, একরামুজ্জামান কিরন, রাসেল দেওয়ান, এমদাদ হাওলাদার, এমএআই আমিন, আবুল হোসেন।

এছাড়াও সিলেট বিভাগের বিশিষ্টজনের মধ্যে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেটের আহ্বায়ক ফয়জুর রহমান, মুজাক্কির হোসেন, আব্দুল মালেক এমদাদ, বদরুল আলম, বকুল খান, দবির তালুকদার, জগলু আহমেদ, শাওন আহমেদ, নাজমুল ইসলাম নাজু, খলিলুর রহমান, হুমায়ুন কবির রিগান, আলী আহমেদ, অলিউর রহমান প্রমুখ।

বক্তারা নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে সৎ ও নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করাসহ সমাজের সর্বস্তরে গঠনমূলক কাজ করার আহবান জানান।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :