হার্দিক পান্ডের সফল অস্ত্রোপচার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৯, ১৪:৫৬

সফল অস্ত্রোপচারের পর হাসপাতালের বেডে শুয়ে সঠিক সময়ে দেশের জার্সিতে মাঠে ফেরার কথা জানালেন ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডে। পিঠের নীচের দিকে যন্ত্রণা অনুভব করায় অস্ত্রোপচার করাতে হয় তাকে। শনিবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে পান্ডে লেখেন, ‘অস্ত্রোপচার সফল হয়েছে। যাঁরা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের কাছে আমি কৃতজ্ঞ। সঠিক সময়েই আমি দেশের হয়ে খেলতে নামব। ততদিন আমাকে আপনারা মিস করুন।’

২০১৮ সালের ইংল্যান্ড সফরের সময়ে এবং ২০১৯ বিশ্বকাপ চলাকালীন যে চিকিৎসকের পরামর্শ নিয়েছিলেন পান্ডে, সেই চিকিৎসকই ভারতের অলরাউন্ডারের অস্ত্রোপচার করেন। শেষবারের মত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেছেন ভারতীয় এই ক্রিকেটার । সেই সময়েই তার চোট বাড়ে । ফলে প্রোটিয়াদের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজে রাখা হয়নি তাকে।

অস্ত্রোপচার সফল হলেও মাঠে ফিরতে এখন অনেকদিন সময় লাগবে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের একটি সূত্রে জানা গিয়েছে, হার্দিক পান্ডেকে প্রায় পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে। দক্ষিণ আফ্রিকা সিরিজের পরে ভারতে আসছে বাংলাদেশ। ৩ নভেম্বর থেকে টি টোয়েন্টি সিরিজ শুরু হবে ভারত-বাংলাদেশের। সেই সিরিজের আগে পুরোদস্তুর সুস্থ হয়ে ওঠা সম্ভব নয় এই অলরাউন্ডারের পক্ষে।

(ঢাকাটাইমস/৫ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :