তেঁতুলিয়ায় বাসচাপায় শিশু নিহত, বাস খাদে

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০১৯, ২০:৫৩

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মিনিবাসের ধাক্কায় রিসা আক্তার নামে সাত বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় শিশুটির বাবাও গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টার উপজেলার সাতমেড়া এলাকায় বাংলাবান্ধা-ঢাকা জাতীয় মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে। রিসা স্থানীয় একটি মাদ্রাসার শিশু শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দেবনগর ইউনিয়নের সাতমেরা এলাকার রবিউল ইসলাম মাদ্রাসা ছুটির পর তার মেয়ে রিসাকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। রাস্তা পার হওয়ার সময় তেঁতুলিয়াগামী একটি মিনিবাস তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। গুরুতর আহতাবস্থায় শিশুটির বাবা রবিউল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থাও আশঙ্কাজনক বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। এ সময় বিক্ষুব্ধ স্থানীয়রা প্রায় দুই ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

এদিকে ঘটনার পর মিনিবাসটি দ্রুত গতিতে পালানোর সময় ঘটনাস্থলের এক কিলোমিটার দূরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের ৭ যাত্রী আহত হন। আহতদের কয়েকজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বাসের যাত্রী আব্বাস আলী বলেন, শুরু থেকেই চালক বেপরোয়াভাবে চালাচ্ছিলেন। চালকের কারণে এই দুর্ঘটনা ঘটেছে এবং নিষ্পাপ শিশুটির প্রাণ গেল।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল্লাহ হেল বাকী বলেন, ‘ঘটনার পর চালক পালিয়ে গেছে। তবে বাসটি জব্দ করা হয়েছে। নিহত শিশুকে আইনি প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।’

(ঢাকাটাইমস/৫অক্টোবর/এলএ)a

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :