জন্মদিন উদযাপনে মাশরাফির ‘না’, তবু নড়াইলে নানা আয়োজন

প্রকাশ | ০৫ অক্টোবর ২০১৯, ২১:১৬

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নড়াইল-২ আসনের সাংসদ ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা তার জন্মদিন উদযাপন করায় বারণ করলে নড়াইলবাসী নানা আয়োজনে দিনটি উদযাপন করেছেন। জেলা আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি সেল থেকে ‘মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বিশেষ অনুরোধ’ সংক্রান্ত লেখায় তার জন্মদিন উদযাপন না করতে অনুরোধ করা হয়। তবু নড়াইলবাসী তার জন্মদিনে স্বেচ্ছায় রক্তদান, মিষ্টি বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

শনিবার দুপুরে শহরের আলাদাতপুর এলাকায় মাশরাফি ফাউন্ডেশন ও ই-নেশন ডট আইটি’র আয়োজনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক আনজুমান আরা।

এ সময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এসএম পলাশ, স্বেচ্ছাসেবক লীগ নেতা টিপু সুলতান, তরিকুল ইসলাম তরিক, মাশরাফি ফাউন্ডেশনের সভাপতি মারুফ হাসানসহ বিভিন্ন পেশার মানুষ।

এদিকে মাশরাফি ও তার ছেলে সাহেল মর্তুজার জন্মদিন উপলক্ষে বিকালে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে লোহাগড়া উপজেলা সদরে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রসঙ্গত, মাশরাফি বিন মর্তুজা ১৯৮৩ সালের ৫ অক্টোবর নড়াইল শহরের আলাদাতপুরে নানাবাড়িতে জন্মগ্রহণ করেন। মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন এবং মা হামিদা বেগম বলাকা। এইদিনে (৫ অক্টোবর) মাশরাফি বিন মর্তুজার ছেলে সাহেল মর্তুজাও জন্মগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/৫অক্টোবর/এলএ)