নভেম্বরে বাংলাদেশে আসছেন ভেট্টোরি

ক্রীড়া ডেস্ক,ঢাকাটাইমস
| আপডেট : ০৬ অক্টোবর ২০১৯, ১৪:০১ | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৯, ১৩:৫০

নিউজিল্যান্ডের সাবেক ঘূর্ণি রাজা দানিয়েল ভেট্টরি নভেম্বরে ইন্ডিয়া সফরের সময় বাংলাদেশের স্পিন কোচ হিসিবে যোগ দিবেন। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান।গত জুলাই মাসে বিসিবি কর্তৃক নভেম্বরের ইন্ডিয়া সফর থেকে আগামী বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি২০ বিশ্বকাপ নাগাত নিয়োগপ্রাপ্ত হয়েছেন সাবেক এই কিউই স্পিনার।

বাংলাদেশ টিমের সাথে ভেট্টোরির যোগ দেওয়া নিয়ে বিসিবি চেয়ারম্যান আকরাম খান সংবাদমাধ্যমকে জানায়, ‘আমরা ২৫ অক্টোবর থেকে ইন্ডিয়া সিরিজের জন্য অনুশীলন শুরু করব এবং ভেট্টোরি প্রথমদিন থেকেই আমাদের সাথে যোগ দিবেন।’

এই সাবেক কিউই বোলার বাংলাদেশ ক্রিকেট টিমের সাথে ১০০ কর্মদিবস ব্যয় করবেন বলে জানিয়েছে বিসিবি। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি২০ বিশ্বকাপ, এশিয়া কাপসহ ইন্ডিয়া ও নিউজিল্যান্ড সফরে মিরাজদের কোচ হিসেবে কাজ করবেন ভেট্টোরি।

অন্যদিকে দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান নিল মেকেঞ্জিকে দলের পূর্ণকালীন ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিচ্ছে বিসিবি। সাবেক এই প্রোটিয়া ব্যাটসম্যান ইন্ডিয়া সিরিজের প্রথম টেস্টে বাংলাদেশ ক্রিকেট টিমে যোগ দিবেন বলে জানা গেছে।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আকরাম খান বলেন, ‘মেকেঞ্জি ভারতের সাথে প্রথম টেস্টের দিন আমাদের সাথে যোগ দিবেন। আমরা তাকে তিন ফরমেটের জন্যই পূর্ণকালীন নিয়োগ দেওয়ার চেস্টা চালাচ্ছি। তাঁর সাথে শুধুমাত্র ওয়ানডে ও টি২০ ফরমেটে আলোচনা করেছি। আমরা তাঁকে টেস্ট ক্রিকেটের দায়িত্ব দিতেও চেস্টা করছি।’

(ঢাকাটাইমস/৬ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :