ধর্ষণ ঠেকাতে দেবরের লিঙ্গ কর্তন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০১৯, ১৮:০২

প্রবাসী ভাইয়ের অনুপস্থিতিতে দীর্ঘদিন ধরে ভাবির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা চালিয়ে আসছিল দেবর। কিন্তু ব্যর্থ হয়ে ভাবিকে ধর্ষণ করতে গেলে দেবরের লিঙ্গ কর্তন করেছেন দুই সন্তানের ওই জননী।

গত শনিবার মধ্যরাতে আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া বুরুমদীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মূমুর্ষূ অবস্থায় ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুরুমদীপাড়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী দুই সন্তানসহ স্বামীর বাড়িতে বাস করেন। ওই গৃহবধূর স্বামীর অনুপস্থিতিতে দেবর মনির দীর্ঘদিন যাবত ভাবির সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে ব্যর্থ হয়।

গত শনিবার রাতে দুই সন্তানকে নিয়ে ওই গৃহবধূ ঘুমিয়ে ছিলেন। দেবর মনির তাকে ধর্ষন করতে গেলে ধারালো ব্লেড দিয়ে তার পুরুষাঙ্গ কেটে নেয় ভাবি। পরে ঘটনাটি জানতে পেরে বাড়ির লোকজন দ্রুত তাকে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় ওই যুবককে।

আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মনিরুজ্জামান জানান, মনিরের লিঙ্গটি দেড় থেকে ২ সেন্টিমিটার পরিমাণ কাটা গেছে এবং প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ওই গৃহবধূ জানান, দেবর দীর্ঘদিন ধরে তাকে উত্যক্ত করে আসছিল। বাধ্য হয়ে তিনি এমন কাজ করেছেন।

স্থানীয় ইউপি সদস্য মো. আলমগীর হোসেন বলেন, ‘ঘটনাটি সত্য। সম্ভাব্য কোনও অঘটনের আশঙ্কায় গৃহবধূকে নজরদারিতে রেখেছি।

তবে এ ঘটনায় কোনও অভিযোগ পাননি জানিয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ‘অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।’

ঢাকাটাইমস/০৬অক্টোবর/প্রতিনিধি/ডিএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :