জয়ললিতার গুরু অরবিন্দ স্বামী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৯, ১২:১৬

বহু আগেই চূড়ান্ত হয়েছে, তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’-তে তার চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাওয়াত। ছবির পরিচালক এ এল বিজয়। এবার জানা গেল, ওই ছবিতে জয়ললিতার রাজনৈতিক গুরু তথা সাবেক সহ-অভিনেতা এমজি রামচন্দ্রনের ভূমিকায় অভিনয় করার জন্য নির্বাচিত হয়েছেন অরবিন্দ স্বামী।

‘মণিরত্নম-এর রোজা ও ‘বোম্বে’ ছবিখ্যাত অরবিন্দ স্বামীকে তামিলনাডুর সাবেক মুখ্যমন্ত্রী এমজিআর-এর চরিত্র রূপদানের জন্য বেছে নেয়ার অন্যতম কারণ ছিল হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় তার দক্ষতা। আগামী নভেম্বর মাস থেকে শুরু হতে চলেছে ‘থালাইভি’-এর শুটিং। কঙ্গনার সঙ্গে অরবিন্দকে শুটিং ফ্লোরে প্রথম দেখা যাবে ১৫ নভেম্বর।

১৯৬৫ থেকে ১৯৭৩ সালের মধ্যে বেশ কিছু ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন এমজিআর ও জয়ললিতা। এর মধ্যে রয়েছে ‘আইরাথিল ওরুভান’, ‘আদিমাই পেন’, ‘ওতি ভিলাক্কু’ এবং ‘কাদাল ভাগানাম’-এর মতো হিট ছবি। ১৯৭৩ সালে ‘পাট্টিকাট্টু পোন্নাইয়া’ ছবিতে এই জুটিকে শেষবার রুপালি পর্দায় দেখা যায়।

বলিউড সূত্রে খবর, ‘থালাইভি’ ছবির জন্য নিজেকে বিশেষ ভাবে প্রস্তুত করছেন ইন্ডাস্ট্রির আলোচিত ও সমালোচিত নায়িকা কঙ্গনা রানাওয়াত। ছবির স্বার্থে চেহারায় জয়ললিতার আদল ফুটিয়ে তোলার জন্য জরুরি প্রস্থেটিক্স পরীক্ষা করতে সম্প্রতি তিনি আমেরিকাও গিয়েছিলেন। এবার জয়ললিতার ভূমিকায় পর্দায় তাকে কেমন দেখায়, তার অপেক্ষায় দর্শক।

ঢাকাটাইমস/৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :