দৃশ্যে বাজে পোশাক-ধূমপান, ছবি ছাড়লেন ঐশী

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৯, ১৩:২০

গত বছর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জেতার পর সবে ফিল্মি কেরিয়ার শুরু করেছেন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। বর্তমানে তার দুটি ছবির শুটিং চলছে। সেগুলো পর্দায় উঠতে অনেক দেরি। কেরিয়ারের শুরুতেই আপত্তিকর পোশাক পরে ধূমপানের মতো সাহসী দৃশ্যে অভিনয় করতে চাননি ১৯ বছর বয়সী এই তারকা। তাইতো হাতে থাকা তৃতীয় ছবির কাজটি নিজে থেকেই ছেড়ে দিলেন।

কথা হচ্ছে রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজি’ প্রসঙ্গে। এই ছবির নায়ক হালের সেনসেশন সিয়াম আহমেদ। তার বিপরীতে নায়িকা ঠিক করা হয়েছিল তিনজন। মাহিয়া মাহি, জান্নাতুল পিয়া ও জান্নাতুল ফেরদৌস ঐশী। কিন্তু বাকি দুই নায়িকা এখনও চূড়ান্ত থাকলেও ‘স্বপ্নবাজি’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ঐশী। কাগজে কলমে না হলেও শুরু থেকেই এ ছবির একজন নায়িকা হিসেবে চূড়ান্ত ছিলেন তিনি।

এ প্রসঙ্গে ঐশী জানান, ‘স্বপ্নবাজি’ ছবিতে কাজের ব্যাপারটি চূড়ান্ত ছিল। ছবির জন্য কয়েকটি ফটোশুটও করেছি। কিন্তু গল্পে আমার চরিত্রের কিছু জায়গায় একটু খোলামেলা পোশাক ও ধূমপানের একটা বিষয় আছে। আমি ভেবে দেখলাম, এখনই এসব বিষয়ে আমি প্রস্তুত নই। বিষয়টি নিয়ে পরিচালকের সঙ্গে কথাও বলি। কিন্তু গল্পের প্রয়োজনে ওই উপাদানগুলো জরুরি। তাই পরিচালকের সঙ্গে সমঝোতা করে সরে এসেছি।’

ঐশীর ‘স্বপ্নবাজি’ ছাড়ার বিষয়টি নিশ্চিত করেন পরিচালক রায়হান রাফিও। তিনি জানান, ‘ঐশী মানুষ হিসেবে খুবই ভালো। বেশ প্রফেশনালও। তবে ছবির গল্পের প্রয়োজনে কিছু দৃশ্য আমাকে রাখতেই হবে। সেই দৃশ্যগুলো নিয়েই ঐশী সমস্যা মনে করেছেন। কিন্তু গল্পও তো পরিবর্তন করা সম্ভব নয়। তাই ঐশী কাজ করছেন না। তার জায়গায় খুব শিগগির আমরা অন্য নায়িকা নেবো। ইতোমধ্যে তার খোঁজও শুরু হয়েছে।’

প্রসঙ্গত, গত বছর ‘মিস ওয়ার্ল্ড’-এর চূড়ান্ত পর্বে অংশগ্রহণ শেষে চীন থেকে ফেরার পর ঐশীর কাছে একের পর এক ছবির প্রস্তাব আসতে শুরু করে। তবে বুঝে শুনে পা ফেলা ঐশী তার সবটা গ্রহণ করেননি। তিনি প্রথম চুক্তিবদ্ধ হন ব্লকবাস্টার ‘ঢাকা অ্যাটাক’ ছবির সিক্যুয়েল ‘মিশন এক্সটিম’-এ। এ ছবিতে নায়ক আরিফিন শুভ। ‘ঢাকা অ্যাটাক’-এও তিনি নায়ক ছিলেন। আর নায়িকা ছিলেন মাহিয়া মাহি। এবার মাহির জায়গায় এসেছেন ঐশী। ‘মিশন এক্সটিম’ পরিচালনা করছেন ফয়সাল আহমেদ।

এরপর ঐশী শুরু করেন ‘আদম’ ছবির কাজ। তামিম হোসাইনের প্রযোজনায় এটি পরিচালনা করছেন তাওহীদ হারুন। এই ছবির সংলাপ ও কাহিনি লিখেছেন মাসুদ পারভেজ। এখানে ঐশীর চরিত্রটির নাম সাজিয়া। আশির দশকের ঘোর মফস্বলের মেয়ে। সেই সময়কার গ্রামীণ জনপদের কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে নির্মিত হচ্ছে ‘আদম’। ছবির নায়ক ইয়াশ রোহান। এটি ঐশীর দ্বিতীয় ছবি। তৃতীয়টি তো ছেড়েই দিলেন।

ঢাকাটাইমস/৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :