ভেড়ামারায় তিন ভাইকে দল থেকে বহিষ্কার

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০১৯, ২১:২৫

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কুষ্টিয়ার ভেড়ামারায় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ থেকে একই পরিবারের তিন ভাইকে বহিষ্কার করা হয়েছে।

এরা হলেন- ভেড়ামারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ. রাজাকের ছেলে বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি সোহেল রানা পবন, তার ভাই বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শাখার সভাপতি রুবেল মাহামুদ রতন ও ভেড়ামারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বাহাদুরপুর ইউপি যুবলীগের সভাপতি বুলবুল হাসান পিপুল।

সোমবার বিকালে পৃথক বিজ্ঞপিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম এই বহিষ্কার আদেশের বিষয়টি নিশ্চিত করে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সোহেল রানা পবনকে উপজেলা যুবলীগের সহসভাপতি ও প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সেই সাথে একই অভিযোগে বাহাদুরপুর ইউপি যুবলীগের সভাপতি ও প্রাথমিক সদস্য পদ থেকে বুলবুল হাসান পিপুলকে বহিষ্কার করা হয়েছে।

অপরদিকে ভেড়ামারা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোলায়মান জানান, সংগঠনের গঠনতন্ত্রবিরোধী কার্যকলাপ ও বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত থাকায় বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শাখার সভাপতি রুবেল মাহামুদ রতনকে বহিষ্কার করা হয়েছে।

জেলা যুবলীগের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ অক্টোবর ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বিশৃঙ্খল আচরণ করেন সোহেল রানা পবন। দায়িত্বশীল পদে থেকে সংগঠন বিরুদ্ধে এমন কর্মকাণ্ড দলীয় শৃঙ্খলা ভঙ্গের সামিল বলে সংগঠন মনে করে।

তাই ভেড়ামারা উপজেলা যুবলীগের সহ-সভাপতি পদ থেকে সাময়িক বহিষ্কারের পাশাপাশি সকল প্রকার রাজনৈতিক কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলা হয়। একই সাথে কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা জানতে আগামী ১৫ দিনের মধ্যে সোহেল রানা পবনকে জবাব দিতে বলা হয়েছে।

(ঢাকাটাইমস/৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :