মোশাররফ করিম-সারিকার ‘ভুল কাব্য’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৯, ০৯:২৯

শ্বশুর বাড়িতে দুর্গা পূজা করবে বলে প্রকাশ তার স্ত্রী অঞ্জলিকে নিয়ে রওনা দেয়। গভীর রাতে মাঝ রাস্তায় তাদের গাড়ি নষ্ট হয়ে যায়। মহাবিপদে পড়ে যায় তারা। এত রাতে তারা কোথায় যাবে? গাড়িটা কোনোমতে হাইওয়ের একটি রেস্টুরেন্টের সামনে নেয় তারা। রেস্টুরেন্টটির মালিক আরতি। যে কিনা প্রকাশের সাবেক স্ত্রী।

প্রকাশ এবং আরতি মুখোমুখি হয় ফেলে আসা কঠিন অধ্যায়গুলোতে। একদিন যে প্রকাশ স্ত্রীর প্রতি উদাসীন ছিল, সেই প্রকাশ আজ অঞ্জলির প্রতি খুব কেয়ারিং। এমন নানান বিষয় আরতিকে ভাবায়। ফেলে আসা দিনগুলোতে প্রকাশের ছিল কঠিন কোনো বাস্তবতার গল্প। যা আরতি কখনোই জানতে চায়নি। আর তাই তো স্বামীর সকল ভুলগুলোকে সুন্দর করে সংশোধন করে নেয় আরতি।

সুন্দর সংসারের অধিকারী আজ তারা দুজন। গল্পের শেষে ভিন্ন আরেক গল্প নিয়ে হাজির হয় প্রকাশ। তারপর ঘটে অন্যরকম এক ঘটনা। এমনি গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে দুর্গা পূজার বিশেষ নাটক ‘ভুল কাব্য’। সৈয়দ ইকবালের রচনা ও তুহিন হোসেনের পরিচালনায় এতে প্রকাশের চরিত্রে মোশাররফ করিম, আরতির চরিত্রে সারিকা সাবরিন ও অঞ্জলির চরিত্রে নুসরাত জান্নাত রুহী অভিনয় করেছেন।

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ওয়াহিদ ইকবাল মার্শাল ও শহীদুল্লাহ সবুজ। নাটকটি আজ মঙ্গলবার রাত ৮টা ১০ মিনিটে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচার করা হবে।

ঢাকাটাইমস/৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :