কোম্পানীগঞ্জে আট দোকান পুড়ে ছাই

নোয়াখালী প্রতিনিধি
| আপডেট : ০৮ অক্টোবর ২০১৯, ১১:৪৬ | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৯, ১১:৪৬

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আগুনে আটটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার দক্ষিণ চরফকিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মদিনা মার্কেটে এই অগ্নিকাণ্ড ঘটে। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, রাত তিনটার দিকে বাজারের একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। পরে তারা আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুন দ্রুত পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হয়। কিন্তু তার আগে বাজারের মুদি, সেলুন, নারিকেল ও চায়ের দোকানসহ আটটি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সেলিম জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। স্থানীয়রা বলছে, একটি দোকানে গ্যাসের সিলিন্ডার ছিল, আগুন লাগার পরই সিলিন্ডারটি বিস্ফোরিত হলে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এ ক্ষতি হয়। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি বলে তিনি জানান।

অগ্নিকাণ্ডের ঘটনা শুনে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা। তিনি ক্ষতিগ্রস্থদের নগদ ১০ হাজার টাকা করে দেন।

ঢাকাটাইমস/৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :