আনুশকার মন্তব্যে বোল্ড রণবীর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ অক্টোবর ২০১৯, ১৪:০৯

একসঙ্গে মোট তিনটি ছবিতে কাজ করেছেন আনুশকা শর্মা ও রণবীর সিং। এর মধ্যে ২০১০ সালের ১০ ডিসেম্বর মুক্তি পাওয়া ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে তাদের রসায়ন মুগ্ধ করেছিল দর্শকদের। তবে শুধু পর্দায় নয়, এই ছবির পর তাদের বাস্তব জীবনের রসায়নও নজর এড়ায়নি কারও। সম্প্রতি সেই রসায়নই যেন আবার ফুটে উঠল একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে।

সম্প্রতি ‘এলি বিউটি অ্যাওয়ার্ডস’-এ উপস্থিত হয়েছিলেন বিখ্যাত ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মা ও দীপিকা পাড়–কোনের স্বামী রণবীর সিং। সেখানে মঞ্চে দাঁড়িয়ে রণবীর সাফল্য নিয়ে কথা বলছিলেন। আর রণবীর যেখানে, সেখানে পাগলামি থাকবে না, তা কি হয়! রণবীর মাইক্রোফোন হাতে নিয়ে পৌঁছে যান দর্শকাসনে বসে থাকা আনুশকার কাছে।

নায়িকার সামনে গিয়ে রণবীর বলেন, অসাধারণ গুণী ও সুন্দরী আনুশকা শর্মাকে জিজ্ঞাসা করি, আপনার কাছে সাফল্য মানে কী? প্রশ্ন শুনে রণবীরকে মজা করেই বকুনি দেন আনুশকা। গম্ভীর গলায় নায়িকা বলেন, ‘রণবীর তুমি কিন্তু অনুষ্ঠানের সঞ্চালক নও।’ ব্যাস, এমন মন্তব্য শুনে থতমত খেয়ে যান রণবীর। বোল্ড আউট হয়ে ফিরে যান মঞ্চে। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ‘এলি বিউটি অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে রণবীর সিং ‘এলি আইকন ম্যান অফ দ্য ইয়ার’-এর খেতাব পান। অন্যদিকে ‘এলি ইমপ্যাক্ট ট্রফি’ পান আনুশকা শর্মা। এছাড়া খেতাবজয়ীদের মধ্যে আরও রয়েছেন কারিনা কাপুর, তারা সুতারিয়া, জাহ্নবী কাপুর, অনন্যা পান্ডে ও ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ী মানুষী ছিল্লার।

ঢাকাটাইমস/৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :